বৃহস্পতিবার, ২৩শে মে, ২০১৯ ইং ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

যতদিন বাঁচাবো মানুষের সেবা ও কল্যাণের মাঝেই নিজেকে নিবেদিত রাখবো : উপজেলা চেয়াম্যান ফিরোজুর রহমান ওলিও

news-image

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও গত বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ করেছেন। কুমিল্লা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মহিলা ভাইস চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানবৃন্দকে শপথ বাক্য পাঠ করান চট্রগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান। শপথ গ্রহণ অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের পরিচালক দীপক চক্রবর্তী, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান সহ কুমিল্লা নোয়াখালী, ফেণী জেলার জেলা প্রশাসকবৃন্দ,চার জেলার ২৭ উপজেলার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানবৃন্দ, প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা,সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে লায়ন ফিরোজুর রহমান ওলিওর শপথগ্রহণ উপলক্ষে বৃহস্পতিবার উৎসব মূখর পরিবেশ সৃষ্টি হয়। সকালে লায়ন ফিরোজুর রহমান ওলিওর সমর্থকরা ব্যাপক উৎসাহ উদ্দীপনা স্বতস্ফ’র্তভাবে সুলতানপুর রাধিকা ইয়াকুব নগরে চেয়ারম্যান বাড়িতে জড়ো হয়। সেখানে মা বাবার কবর জিয়ারত এবং সকলের মঙ্গল কামনায় দোয়ায় অংশ নেন লায়ন ফিরোজুর রহমান ওলিও। পরে শত শত সমর্থক সহ ৬০ টির অধিক গাড়ির বিশাল বহর শপথগ্রহণ অনুষ্ঠানস্থল কুমিল্লায় রওয়ানা হয়। পথে পথে সমর্থক সহ এলাকাবাসী এই গাড়ি বহরকে স্বাগত জানায়। সমর্থকদের স্বতস্ফ’র্ততার এই বিরল ভালবাসা ব্রাহ্মণবাড়িয়া সহ কুৃমিল্লায় অভ’তপূর্ব সাড়া সৃষ্টি হয়। শপথ গ্রহণ শেষে সমর্র্থক সহ বিভিন্ন মহল ফুলেল শুভেচ্ছা জানিয়ে প্রিয় নেতাকে অভিনন্দন জানান।
শপথ গ্রহণ শেষে অনুভ’তি ব্যক্তকালে উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও বলেন,জীবনের এই অধ্যায়ে উপনীত হয়ে আমি মহান সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া জানাই। মানুষের অকৃত্তিম ভালবাসায় সিক্ত হয়ে আমি ধন্য,আমার এই বিজয় এই অর্জনের প্রাণ শক্তি মানুষের ভালবাসা। আমি শ্রষ্ঠার সৃষ্টির সেবায় সেবাব্রত নিয়ে সারাজীবন কাজ করার চেষ্টা করেছি করছি, এলাকার উন্নয়ন এবং মানুষের সেবা করার এই সুযোগে আমি নব উদ্দীপনা এবং অণুপ্রেরণা পেয়েছি। যতদিন বাঁচাবো মানুষের সেবা ও কল্যাণের মাঝেই নিজেকে নিবেদিত রাখবো। তিনি বলেন জাতির জনকের কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচন অত্যন্ত অবাধ সুষ্ঠু নিরপেক্ষ হয়েছে এবং এ নির্দেশ যথাযথ বাস্তবায়নে ভ’মিকা রাখায় নির্বাচন কমিশন,জেলা প্রশাসক, রিটার্নিং অফিসার,পুলিশ সুপার,বিজিবি র‌্যাব পুলিশ আনসার সহ অঅইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সংশ্লিস্ট সকল মহলকে আমি গভীর কৃতজ্ঞতা জানাই। সদর উপজেলা এলাকার ভোটারদের ভালবাসার ঋণ আমি কোনদিন শোধ করতে পারবো না। সকল ভোটার আত্মীয় স্বজন শুভাকাঙ্খি সহ সর্বস্তরের মানুষের প্রতি আমি চির কৃতজ্ঞ।মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন অগ্রসরতায় সারা বিশে^ মাথাউচু করে দাঁড়িয়েছে। দেশ উন্নয়নের অভিযাত্রায় তৃণমূল পর্যায় পর্যন্ত দেশকে সমৃদ্ধ করতে আমি প্রাণান্ত ভ’ূমিকা রাখবো। সোনার বাংলার নতুন প্রজন্ম সোনার মানুষ হিসেবে যেন গড়ে উঠতে পারে এবং নতুনদের জন্য আগামীর সুন্দর সুখী সমৃদ্ধ দেশ জাতি সমাজ গঠনে আমার কর্তব্য ও দায়িত্ব পালন করবো। উপজেলা চেয়ারম্যান হিসেবে আমার উপর অর্পিত যে দায়িত্ব তা যেন যথাযথভাবে পালন করতে পারি সে জন্য আমি সকলের দোয়া ও সহযোগিতা চাই।

এ জাতীয় আরও খবর

বিমান ছিনতাই চেষ্টা মামলা, সিমলায় আটকে আছে তদন্ত!

ভারতে শ্বাসরুদ্ধকর অবস্থা, কে বসবেন মসনদে

৪৫ সেকেন্ডের ভিডিও’য় নেট দুনিয়ায় ঝড় তুলেছেন ‘হর্স ওম্যান’

২০ লাখ টাকার মালামাল এবং পরকীয়া প্রেমিকসহ প্রবাসীর স্ত্রী আটক

ব্যবসায়ীদের সঙ্গে পরামর্শ করে বাজেট তৈরি করুন : এনবিআরকে প্রধানমন্ত্রীর নির্দেশ

বাংলাদেশি বংশোদ্ভূত আইরিশ বিউটি কুইন প্রিয়তি ধর্ষণ চেষ্টা, তদন্তে ইন্টারপোল!

নারীরা কীভাবে তারাবির নামাজ আদায় করবে

পুরুষ থেকে নারী হতে এক বাংলাদেশির অস্ত্রোপচার গুজরাটে

নেতাকর্মীদের চাঙ্গা থাকাতে রাহুল প্রিয়াঙ্কার বার্তা

মাঝরাতে দেবে গেছে মাতামুহুরী সেতু, অসংখ্য যানবাহন আটকা

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকের ধাক্কায় ছাত্রলীগ নেতা নিহত

সরকারের উন্নয়ন ধারাকে গতিশীল করতে সকলের সহযোগিতা ও দোয়া চাই : লায়ন ফিরোজুর রহমান ওলিও