বৃহস্পতিবার, ১৪ই নভেম্বর, ২০১৯ ইং ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

কসবায় মাদক পাচারকালে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ

news-image

কসবা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় শনিবার দিনগত গভীর রাতে কসবা-নয়নপুর সড়কের কায়েমপুর এলাকায় মাদক পাচারকালে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২২ কেজি ভারতীয় গাজা, ৮৮ টি বিয়ার ক্যান ও ২০ বোতল হুইস্কি উদ্ধার করা হয়। আটককৃতরা হলো কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার নোয়াবাড়ি গ্রামের আবদুর রহিম মিয়ার ছেলে মো.শাহীন (২৯), ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার গিরিশনগর গ্রামের মৃত ছিদ্দিক মিয়ার ছেলে আবু তাহের (২০) ও একই উপজেলার রাজভল্লবপুর গ্রামের ফিরোজ মিয়ার ছেলে মো.মামুন (২০)।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করেছে পুলিশ। ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে। উল্লেখ্য এ ছাড়াও গত ৩দিনে পুলিশের বিশেষ অভিযানে ১৪শ পিছ ইয়াবা ও ৪ কেজি গাজা সহ ২ জনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদেরও জেলা হাজতে পাঠানো হয়েছে।

কসবা থানা অফিসার ইনচার্জ আবদুল মালেক সত্যতা স্বীকার করে বলেন; শনিবার রাতে উপজেলার কায়েমপুর এলাকায় মাদক পাচারের সময় গোপন সংবাদে এস.আই রফিকুল ইসলামের নেতৃত্বে অভিযান চালায় পুলিশ। ৩ জনকে মাদক সহ গ্রেপ্তার করা হয়। রোববার গ্রেপ্তাকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।