সোমবার, ২০শে মে, ২০১৯ ইং ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

নাসিরনগর উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন

news-image

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর : নাসিরনগর উপজেলা পরিষদের নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রথম মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে স্থানীয় অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ। সভা পরিচালনা করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল কবির।

এতে প্রধান অতিথি ছিলেন সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি। উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ,উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে আল হোসাইন,মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার সকলের উদ্দেশ্যে বক্তব্যে বলেন আমরা জনগণের ভোটে নির্বাচিত হয়ে আজ এ পদে বসেছি,আমরা সবসময় আপনাদের পাশে থাকবো আপনারা আমাদেরকে সহযোগিতা করবেন। মাদক,জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূল এবং দূর্নীতি প্রতিরোধে সবাইকে নিয়ে একসাথে কাজ করবো।

প্রধান অতিথির বক্তব্যে বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি বলেন আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নাসিরনগর উপজেলাকে এগিয়ে নিতে এবং আধুনিক নাসিরনগর গড়তে নব নিবার্চিত উপজেলা পরিষদের উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদেরকে সহযোগিতা করতে সবাইকে আহবান জানান। সভায় সরকারি সকল দপ্তরের কর্মকর্তা ছাড়াও জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। এর আগে সভাকক্ষে পৌঁছালে এমপি মহোদয়সহ নতুন পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানগন।

এ জাতীয় আরও খবর

বিদেশী ব্র্যান্ডের নামে আলমাস, বিডি বাজেট বিউটি, মোস্তফা মার্টে নকল কসমেটিক্স!

প্রতারণা: সাদা ছাগলে কলপ মেখে বিক্রি!

যে সব অস্ত্রের কারণে ইরানকে ভয় পায় আমেরিকা-ইউরোপ

সরকারি কর্মকর্তা-কর্মচারীকে কী বলে ডাকবেন- জানতে চেয়ে আবেদন!

অ্যাপল বয়কটের ঘোষণা দিচ্ছে চীনারা

নিজস্ব অপারেটিং সিস্টেম ‘হংমেং’ আনছে হুয়াওয়ে

সময়ের আগেই তৈরী ৩ সেতু, বরাদ্দের ৭০০ কোটি টাকা ফেরত দিল জাপানিরা

কে এই ব্যারিস্টার রুমিন ফারহানা?

উচ্চ শ্রেণীর সঙ্গে চেয়ারে খেতে বসায় পিটিয়ে হত্যা

ঘর থেকে পুলিশের মরদেহ উদ্ধার

মাশরাফি হিরো হলে ভালোই লাগবে: পূজা চেরি

কিউবায় আবিষ্কার হলো মরণ রোগ ক্যান্সারের টিকা, রোগমুক্ত হবে শতকোটি মানুষ