মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য হলেন নবীনগরে কাজী মো. মামুনূর রশিদ

news-image

ব্রাহ্মণাবড়িয়া ও নবীনগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলা সদস্য সচিব ও জাতীয় পার্টি চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ উপদেষ্টা ও ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে গণমানুষের নেতা কাজী মো. মামুনূর রশিদকে জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য হিসাবে নিয়োগ করলেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ। বুধবার রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তীতে জাতীয় পার্টি সাংগঠনিক কার্যক্রমে স্বীকৃতি হিসাবে কাজী মো. মামুনূর রশিদকে জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য হিসাবে নিয়োগ করা হয়।

জাতীয় পার্টি চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ স্বাক্ষরিত এক পত্রে উল্লেখ করা হয় এই নিয়োগ চলতি মে মাস থেকে কার্যকর বলে গণ্য হবে। পাশপাশি তিনি আরও উল্লেখ করে বলেন এই পদোন্নতি দিয়ে তাকে প্রেসিডিয়াম সদস্য পদে নিয়োগ করা হয়েছে। যা জাতীয় পার্টি গঠনতন্ত্রে ২০/ক/১ ধারা মোতাবেক এই সিন্ধান্ত গ্রহন করা হয়েছে। যা অবিলম্বে কার্যকর হবে।

এই ব্যাপারে কাজী মো. মামুনূর রশিদ যুগান্তরকে বলেন এই প্রাপ্তি আমার প্রিয় নবীনগরবাসীর জন্য। এই সময় তিনি দায়িত্ব পালনকালে সকলের সহযোগিতা কামনা করেন।

এদিকে কাজী মো. মামুনূর রশিদকে পার্টি প্রেসিডিয়াম সদস্য হিসাবে নিয়োগ করায় জাতীয় পার্টি চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ ও জাতীয় পার্টি ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি.এম কাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানিয়েছেন তার জন্মস্থান ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। এসময় তারা কাজী মো. মামুনূর রশিদকে পার্টি প্রেসিডিয়াম সদস্য হিসাবে নিয়োগ করায় একজন প্রকৃত যোগ্য ও মেধাবী এবং ত্যাগি নেতাকে মূল্যায়ন করা হয়েছে বলে তারা জানান।

এ জাতীয় আরও খবর

বরগুনা হাসপাতাল থেকেই ফাঁদে মিন্নির পরিবার

তিন মাথা নিয়ে বেঁচে আছে সেই শিশু, অবাক চিকিৎসকরা

ছেলেধরা সন্দেহে গণপি’টুনি, পরে জানা গেল ছিঁচকে চোর

বিয়ের আসরে হঠাৎ হাজির ট্রাম্প, চুম্বন করলেন কনেকে

মিঠুন-মুশফিক ঝড়ে বড় জয় বাংলাদেশের

এরশাদের শূন্য আসন ধরে রাখা অস্তিত্বের লড়াই : যোগ্য প্রার্থীর সন্ধানে জাতীয় পার্টি

রংপুর মহানগর যুবলীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ

যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী বরিস জনসন

রংপুরে ট্রাক চাপায় গণপাঠাগারের কর্মী নিহত

লিভারের ক্ষতি করে যেসব অভ্যাস

১৩৩টি গ্রামে তিন মাসে একটিও কন্যাসন্তান জন্মায়নি!

শৈলকুপায় সেচখালে ঘন জঙ্গল পাড়ের মাটি কেটে রাস্তা নির্মান