সোমবার, ২০শে মে, ২০১৯ ইং ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় তুচ্ছ ঘটনায় দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত ৩০

news-image

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে তুচ্ছ ঘটনায় দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার দুপুর থেকে উপজেলার থুল্লাকান্দি গ্রাম ও নূরজাহানপুর গ্রামের দুই পক্ষের গ্রামবাসীর মধ্যে দফায় দফায় ইট-পাটকেল নিক্ষেপ ও দেশি অস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। এতে দু পক্ষের প্রায় ৩০ জনের মত আহত হয়েছে।

স্হানীয় সূূএে জানা গেছে, আহতদের মধ্যে গুরুতর আহত রিফাত মিয়া (১৮), মো. হাবিবুর রহমান (২২), শাহজালাল মিয়া (৩০), খায়রুল (২২), জুয়েল মিয়া (২৫), মাহাবুব (১৮), হৃদয় মিয়া (২০), সাগর মিয়া(২৫), শাহজালাল (২৮), রহমত উল্লাহ (২০), মো. তুশার মিয়া (২৭), সজল (১৯) এবং সুজনেক (১৮) নবীনগর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত রিফাত মিয়া (১৮), মো. হাবিবুর রহমানকে (২২) আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

এ ব্যাপারে অতিরিক্তি পুলিশ সুপার (নবীনগর সার্কেল) চিএ রঞ্জন পাল বলেন, পরিস্হিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলি ও লাঠি চার্জ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রনে রয়েছে। ঘটনাস্হলে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে । জিঞ্জাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়েছে।

এ জাতীয় আরও খবর