সোমবার, ২০শে মে, ২০১৯ ইং ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বানীর জেলা থেকেই পদ পেল ২২ জন

news-image

দুই বছর মেয়াদী কমিটির প্রায় ১১ মাস পর পূর্ণাঙ্গ হয়েছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। সোমবার বিকেল চারটার দিকে ৩০১সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়েছে। ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী এই কমিটির অনুমোদন দেন।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মাদারীপুর এক জেলা থেকেই পদ পেয়েছেন ২২জন। সোমবার ঘোষিত ৩০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে আর কোন জেলা থেকে এতো সংখ্যক পদ দেয়া হয়নি। ওই জেলার পদ প্রাপ্তদের অনেকে ব্যবসা, ঠিকাদারী, বিলাসবহুল জীবনযাপন এবং কারো কারো বয়সসীমা পার হয়েছে বলে জানা যায়।

কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ছাড়াও মাদারীপুরের রয়েছেন সহ-সভাপতি তানজিল ভুইয়া তানভীর। তিনি ঠিকাদারী ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন বলে অভিযোগ রয়েছে। এমনকি তার বয়স ৩১ বছর বলে জানা যায়। এছাড়া তানভীর সবসময় প্রাডো গাড়ি ব্যবহার করেন।

আরও রয়েছেন আরেফিন সিদ্দিক সুজন, ইমরুল হাসান নিশু যিনি কখনো রাজনীতি করেননি। অন্যজন হলেন সাদিক খান যার স্ত্রী সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করলে বিচারের দাবিতে রাজুভাস্কর্যে মানববন্ধনও করা হয়, মো. তৌহিদুর রহমান হিমেল যার প্রতিষ্ঠিত ঠিকাদারী ব্যবসায়ী রয়েছে। রুয়েট পড়াশোনা শেষ করে ব্যবসায় যুক্ত হন তিনি। আরও আছেন সাইফুল ইসলাম জনি, কামাল খান ও আওলাদ খান।

যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাকিল ভুইয়া যার পরিবার বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত থাকার অভিযোগ রয়েছে। এছাড়া উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মনসুর হেলাল, সাংস্কৃতিক সম্পাদক খালিদ হাসান রবিন, উপ-আন্তর্জাতিক সম্পাদক এস এম মাহাবুবুর রহমান সালেহী, উপ-আন্তর্জাতিক সম্পাদক এস এম শওকত হোসেন, উপ-পাঠাগার সম্পাদক জিয়াসমিন শান্তা,

উপ সাহিত্য সম্পাদক শরিফুল ইসলাম, উপ বেসরকারী বিশ্ববিদ্যালয় সম্পাদক রাকিবুল ইসলাম সাকিব, উপ মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক সোলায়মান খান সুজন, কৃষি শিক্ষা সম্পাদক এস এম মাসুদুর রহমান মিঠু, উপ প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মেশকাত হোসেন (বহিস্কৃত, মামলার আসামী), সহ-সম্পাদক আহসান হাবীব বাপ্পী, সহ সম্পাদক মেহেদী হ্সাান রাজু।সূত্রঃ বাংলাদেশ টুডে

এ জাতীয় আরও খবর

বিদেশী ব্র্যান্ডের নামে আলমাস, বিডি বাজেট বিউটি, মোস্তফা মার্টে নকল কসমেটিক্স!

প্রতারণা: সাদা ছাগলে কলপ মেখে বিক্রি!

যে সব অস্ত্রের কারণে ইরানকে ভয় পায় আমেরিকা-ইউরোপ

সরকারি কর্মকর্তা-কর্মচারীকে কী বলে ডাকবেন- জানতে চেয়ে আবেদন!

অ্যাপল বয়কটের ঘোষণা দিচ্ছে চীনারা

নিজস্ব অপারেটিং সিস্টেম ‘হংমেং’ আনছে হুয়াওয়ে

সময়ের আগেই তৈরী ৩ সেতু, বরাদ্দের ৭০০ কোটি টাকা ফেরত দিল জাপানিরা

কে এই ব্যারিস্টার রুমিন ফারহানা?

উচ্চ শ্রেণীর সঙ্গে চেয়ারে খেতে বসায় পিটিয়ে হত্যা

ঘর থেকে পুলিশের মরদেহ উদ্ধার

মাশরাফি হিরো হলে ভালোই লাগবে: পূজা চেরি

কিউবায় আবিষ্কার হলো মরণ রোগ ক্যান্সারের টিকা, রোগমুক্ত হবে শতকোটি মানুষ