মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

অবশেষে আশুগঞ্জবাসীর সেতু পাড়াপাড়ে দীর্ঘদিনের দূর্ভোগের অবসান

news-image

নিজস্ব প্রতিবেদক : অবশেষে আশুগঞ্জবাসীর সেতু পাড়াপাড়ে দীর্ঘদিনের দূর্ভোগ লাগব হয়েছে। এখন থেকে সৈয়দ নজরুল ইসলাম সেতুর উপর দিয়ে আশুগঞ্জ টু ভৈরব বিআরটিসি বাস সার্ভিস চলবে ১৫ মিনিট পর পর। দীর্ঘদিন ধরে আশুগঞ্জবাসী বিআরটিসি বাস সার্ভিসে সেতু পাড়াপাড়ে ঘন্টার পর ঘন্টা সময় লাগতো।

মঙ্গলবার দুপুর থেকে আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সী, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজিমুল হায়দার, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ গোলচত্বরে উপস্থিত থেকে ১৫ মিনিট পর পর আশুগঞ্জ থেকে ভৈরব ও ভৈরব থেকে আশুগঞ্জ বিআরটিসি বাস সার্ভিস চালু করে।

সোমবার দুপুরে উপজেলা পরিষদের বিআরটিসি বাস কতৃপর্ক্ষের সাথে এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভার এ সিদ্ধান্তের ফলে আশুগঞ্জবাসীর দীর্ঘদিনের দূর্ভোগ লাগব হবে। সভায় আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোঃ হানিফ মুন্সির সভাপতিত্বে সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজিমুল হায়দার, আশুগঞ্জ থানার ভারর্প্রাপ্ত কর্মকর্তা মাসুদ আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজসহ বিআরটিসির পরিচালনা কতৃপর্ক্ষ উপস্থিত ছিলেন।
সল্প সময়ের মধ্যে বিআরটিসি বাস দিয়ে সেতু পাড়াপাড় করতে পারায় খুশি যাত্রীরা।

এ জাতীয় আরও খবর