সোমবার, ২০শে মে, ২০১৯ ইং ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

আগামী ১০ই জুন আলহাজ্ব মোবারক হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হবে

news-image

আশুগঞ্জ প্রতিনিধি : আগামী ১০ই জুন যাত্রাপুর গ্রামের প্রায় শতাধীক শিক্ষার্থীদেরকে আলহাজ্ব মোবারক হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে বৃত্তি প্রদান করা হবে জানিয়েছেন আলহাজ্ব মোবারক হোসেন ফাউন্ডেশনের পৃষ্টপোষক আলহাজ্ব মোবারক হোসেন।

তিনি আজ সন্ধ্যায় আশুগঞ্জের হোটেল উজান ভাটিতে আলহাজ্ব মোবারক হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এই সিদ্ধান্ত জানান।

সন্ধ্যায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে সরকারি হাজী আব্দুল জলিল উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ও আলহাজ্ব মোবারক হোসেন ফাউন্ডেশনের সভাপতি সালাহউদ্দিন সোহেলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভৈরব রাজনগর কারিগরী ও বানিজ্য কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান, ফিরোজ মিয়া সরকারি কলেজের প্রভাষক আবু হানিফ মোহাম্মদ নিয়ামত উল্লাহ্, আশুগঞ্জ উপজেলা আওয়ামী আহ্বায়ক কমিটির সদস্য আবু সায়েদ মিয়ার, শিক্ষক সফিকুল ইসলাম, যাত্রাপুরের বিশিষ্ট ব্যবসায়ী সেলিম রেজা, সফিকুল ইসলাম, দানা মিয়া, গোলাপ মিয়া, শাহজাহান মিয়া ও মানিক মিয়া।

অনুষ্ঠানে আলহাজ্ব মোবারক হোসেন ফাউন্ডেশনের সভাপতি সালাহউদ্দিন সোহেল সভাপতির বক্তব্যে আগামী ১০ই জুন উক্ত ফাউন্ডেশনের পৃষ্টপোষক আলহাজ্ব মোবারক হোসেনকে যাত্রাপুর গ্রামের সর্ব সাধারণের পক্ষ থেকে সংর্বধনা দেওয়া হবে জানান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন যাত্রাপুর গ্রামের সফিকুল ইসলাম, মোহাম্মদ আলী, ফজলু মিয়া, আনোয়ার মিয়া, ছায়েদুর মিয়া, বাক্কি মিয়া, জসিম উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন আব্দুস সাত্তার ডিগ্রি কলেজের প্রভাষক ও আলহাজ্ব মোবারক হোসেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মানিক মিয়া।

এ জাতীয় আরও খবর