শনিবার, ২০শে জুলাই, ২০১৯ ইং ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

টাইগারদের বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ টিভিতে দেখা যাবে

news-image

স্পোর্টস ডেস্ক : আগামী ৩০ মে থেকে মাঠে গড়াবে ওয়ানডে বিশ্বকাপের দ্বাদশ আসর। তার আগে ২৪ থেকে ২৮ মে পর্যন্ত অংশগ্রহণকারী দলগুলো খেলবে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ। সাধারণত এসব ম্যাচ টিভিতে সরাসরি সম্প্রচার করা হয় না। স্কোরকার্ড দেখেই ধারণা নিতে হয় ম্যাচের ব্যাপারে।

তবে এবারের বিশ্বকাপে ভারতের দুইটি প্রস্তুতি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস নেটওয়ার্ক। সে সুবাদে সরাসরি দেখা যাবে বাংলাদেশেরও বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ।

কারণ বিশ্বকাপের মূল আসরে খেলতে নামার আগে যে দুইটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ, তার একটি হলো ভারতের বিপক্ষে। আগামী ২৮ মে কার্ডিফে বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি। বাংলাদেশের দর্শকরা সে ম্যাচটি সরাসরি দেখতে পারবে স্টার স্পোর্টস নেটওয়ার্কের পর্দায়।

তবে ২৬ মে একই মাঠে পাকিস্তানের বিপক্ষে যে প্রস্তুতি ম্যাচ, সে ম্যাচটি টিভিতে দেখানো হবে কিনা সে ব্যাপারে এখনো কোনো তথ্য জানা যায়নি। কারণ স্টার স্পোর্টসের পক্ষ থেকে বলা হয়েছে ভারতের দুইটি প্রস্তুতি ম্যাচ সরাসরি সম্প্রচার করার কথা।

বিশ্বকাপের লড়াইয়ে নামার আগে ভারতীয় ক্রিকেট দল তাদের প্রস্তুতি ম্যাচ দুইটি খেলবে নিউজিল্যান্ড ও বাংলাদেশের বিপক্ষে। ২৮ মে টাইগারদের বিপক্ষে নামার আগে ২৫ মে লন্ডনের কেনিংটন ওভালে নিউজিল্যান্ডের বিপক্ষে গা গরমের ম্যাচ খেলবে ভারত। এ দুইটি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস।

এ জাতীয় আরও খবর

ভারতীয় গণমাধ্যম যেভাবে দেখছে পিয়া সাহার অভিযোগ

আমরা কেমন দল ‘টি-টোয়েন্টি’ বিশ্বকাপে দেখাব: রশিদ খান

ইউএনও নিজেই বানভাসি!

অজ্ঞান করে ৫ বছরের শিশু নিয়ে পালানোর সময় নারী আটক

আইসিইউতে ভর্তি শিক্ষামন্ত্রীর স্বামী

তুরস্কে শ্রেষ্ঠ শিক্ষার্থী হলেন বাংলাদেশের রাশেদ

অবসর নয়, আর্মিতে যোগ দিতে দল ছাড়লেন ধোনি

ইংল্যান্ড অধিনায়কও বললেন ফাইনালের ফল ‘ন্যায্য হয়নি’

মসজিদ থেকে রিয়েলভর্তি ব্যাগ নিয়ে পালিয়ে গেলেন হজ কর্মকর্তা

যুক্তরাষ্ট্রে কৃত্রিম কিডনি আবিষ্কারে বাংলাদেশি বংশোদ্ভূত বিজ্ঞানীর সাফল্য!

মিন্নির বাবার হুমকি, আমার মেয়ের কিছু হলে আমি আ’ত্মহ’ত্যা করমু

প্রিয়া সাহার অভিযোগ শুনে হেলিকপ্টার খুঁজলেন ট্রাম্প!