বুধবার, ২২শে মে, ২০১৯ ইং ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

টাইগারদের বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ টিভিতে দেখা যাবে

news-image

স্পোর্টস ডেস্ক : আগামী ৩০ মে থেকে মাঠে গড়াবে ওয়ানডে বিশ্বকাপের দ্বাদশ আসর। তার আগে ২৪ থেকে ২৮ মে পর্যন্ত অংশগ্রহণকারী দলগুলো খেলবে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ। সাধারণত এসব ম্যাচ টিভিতে সরাসরি সম্প্রচার করা হয় না। স্কোরকার্ড দেখেই ধারণা নিতে হয় ম্যাচের ব্যাপারে।

তবে এবারের বিশ্বকাপে ভারতের দুইটি প্রস্তুতি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস নেটওয়ার্ক। সে সুবাদে সরাসরি দেখা যাবে বাংলাদেশেরও বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ।

কারণ বিশ্বকাপের মূল আসরে খেলতে নামার আগে যে দুইটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ, তার একটি হলো ভারতের বিপক্ষে। আগামী ২৮ মে কার্ডিফে বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি। বাংলাদেশের দর্শকরা সে ম্যাচটি সরাসরি দেখতে পারবে স্টার স্পোর্টস নেটওয়ার্কের পর্দায়।

তবে ২৬ মে একই মাঠে পাকিস্তানের বিপক্ষে যে প্রস্তুতি ম্যাচ, সে ম্যাচটি টিভিতে দেখানো হবে কিনা সে ব্যাপারে এখনো কোনো তথ্য জানা যায়নি। কারণ স্টার স্পোর্টসের পক্ষ থেকে বলা হয়েছে ভারতের দুইটি প্রস্তুতি ম্যাচ সরাসরি সম্প্রচার করার কথা।

বিশ্বকাপের লড়াইয়ে নামার আগে ভারতীয় ক্রিকেট দল তাদের প্রস্তুতি ম্যাচ দুইটি খেলবে নিউজিল্যান্ড ও বাংলাদেশের বিপক্ষে। ২৮ মে টাইগারদের বিপক্ষে নামার আগে ২৫ মে লন্ডনের কেনিংটন ওভালে নিউজিল্যান্ডের বিপক্ষে গা গরমের ম্যাচ খেলবে ভারত। এ দুইটি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস।

এ জাতীয় আরও খবর

জনসংখ্যা বাড়াতে মেয়র দেবেন ভায়াগ্রা!

রমজান মাস শেষ হলেই তিন নামকরা পণ্ডিতের মৃত্যুদণ্ড দেবে সৌদি আরব

হিরো আলমের জেল জীবন নিয়ে ভিডিও গান

২ স্কুলছাত্রকে অপহরণের সময় ‘রোহিঙ্গা’ পাচারকারী আটক

৭ হাজার রোজাদার নিয়ে ইফতার করলেন মেয়র গোলাম মাহফুজ চৌধুরী

ধর্ষণের ব্যাপকতার একটি কারণ ওয়াজ মাহফিলে নারীবিদ্বেষী বক্তৃতাঃ খুশী কবীর

টয়লেট শেষে হাত ধোয় না ৬০% পুরুষ

সরকারি সংস্থাগুলো টাকা না দিলে বিদ্যুতের লাইন কেটে দিনঃ প্রধানমন্ত্রী

অভিমানে দেশ ছাড়ছেন ছাত্রলীগের সাবেক সভাপতি সোহাগ!

নিজের মেয়েকেই টিকিট দিল না রেলমন্ত্রী!

কাউন্টারে গিয়ে লাইনে দাঁড়িয়ে টিকিট কাটলেন রেলমন্ত্রী

ঈদযাত্রায় ভারত থেকে আসছে ৬০০ বাস : ওবায়দুল কাদের