শনিবার, ২০শে জুলাই, ২০১৯ ইং ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

নাসিরনগরে কাল বৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করলেন এমপি

news-image

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর : নাসিরনগরে কাল বৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ এলাকা পরির্দশন করেছেন সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি। নাসিরনগর সদর,ভলাকুট, চাতলপাড়, গোয়ালনগর, বুড়িশ্বর,ফান্দাউকসহ বিভিন্ন এলাকায় সোমবার সন্ধ্যায় আকস্মিক কাল বৈশাখী ঝড়ে উপজেলায় পাচঁশতাধিক কাঁচা ঘরবাড়ি বিধ্বস্ত হয়। উপড়ে ও ভেঙ্গে যায় বিদ্যুতের ৩৫টি খুটি,অসংখ্য গাছপালা। শিক্ষক,শিক্ষার্থীসহ আহত হয় অনেকে।এতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে।

সংবাদ পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় ও আজ বুধবার দুপুরে ক্ষতিগ্রস্থ এলাকার পরিদর্শন করেন এমপি। এসময় ক্ষতিগ্রস্থরা তাদের দুর্দশার কথা তুলে ধরে সহায়তা কামনা করেন।এ প্রসঙ্গে বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি সংশ্লিষ্ট কর্তৃপক্ষে ক্ষতিগ্রস্থদের তালিকা তৈরি করার নির্দেশ দেন এবং ক্ষতিগ্রস্থদের তালিকা প্রস্তুত পূর্বক সহায়তা প্রদানের প্রতিশ্রুতি দেন।

ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনকালে তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও নব-নিবার্চিত উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ,উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল কবির,মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার,উপজেলা আওয়ামীলীগ নেতা লতিফ হোসেন,সৈয়দ লিযাকত আব্বাস টিপু,ছাত্রলীগ নেতা শরীফুজ্জামান চৌধুরীসহ সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান,আওয়ামীলীগের উপজেলা ও স্থানীয় নেতাকর্মীরা।

 

এ জাতীয় আরও খবর

‘জমি দখলের জেরে স্থানীয় হিন্দু-মুসলমানদের হয়রানি করেন প্রিয়া’

একাধিক পুরুষের সঙ্গে প’রকীয়া: কসাই ডেকে স্ত্রীকে জ’বাই করলেন স্বামী

ভারতীয় গণমাধ্যম যেভাবে দেখছে পিয়া সাহার অভিযোগ

আমরা কেমন দল ‘টি-টোয়েন্টি’ বিশ্বকাপে দেখাব: রশিদ খান

ইউএনও নিজেই বানভাসি!

অজ্ঞান করে ৫ বছরের শিশু নিয়ে পালানোর সময় নারী আটক

আইসিইউতে ভর্তি শিক্ষামন্ত্রীর স্বামী

তুরস্কে শ্রেষ্ঠ শিক্ষার্থী হলেন বাংলাদেশের রাশেদ

অবসর নয়, আর্মিতে যোগ দিতে দল ছাড়লেন ধোনি

ইংল্যান্ড অধিনায়কও বললেন ফাইনালের ফল ‘ন্যায্য হয়নি’

মসজিদ থেকে রিয়েলভর্তি ব্যাগ নিয়ে পালিয়ে গেলেন হজ কর্মকর্তা

যুক্তরাষ্ট্রে কৃত্রিম কিডনি আবিষ্কারে বাংলাদেশি বংশোদ্ভূত বিজ্ঞানীর সাফল্য!