শনিবার, ১৮ই মে, ২০১৯ ইং ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

জামায়াত ২০ দলীয় জোটে থাকবে: গোলাম পরওয়ার

news-image

খালেদা জিয়ার মুক্তি এবং বর্তমান সরকারের বিরুদ্ধে মুক্তির আন্দোলনে বাংলাদেশ জামায়াত ইসলামী বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটে সাথে ছিল এবং থাকবে বলে জানিয়েছেন দলটির নায়েবে আমির মিয়া মোহাম্মদ গোলাম পরওয়ার। বুধবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টি-(এলডিপি) আয়োজিত এক গোলটেবিল আলোচনা সভায় তিনি এ কথা বলেন। ‘মধ্যবর্তী নির্বাচন ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি’ শীর্ষক এ সভা অনুষ্ঠিত হয়।

মিয়া মোহাম্মদ গোলাম পরওয়ার বলেন, কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং ফ্যাসিবাদের বিরুদ্ধে মুক্তির আন্দোলন, একই সংগ্রাম। বাংলাদেশে ফ্যাসিবাদ বর্তমানে ভয়াবহ রূপে আবির্ভূত হয়েছে। আর আমি মনে করি, খালেদা জিয়ার মুক্তি আদালতের বিষয় নয়, এটি একটি ধূম্রজাল সৃষ্টি করা হয়েছে।

তিনি বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট বলি আর ২০ দল বলি, আমাদের সবাইকেই কৌশলের বিষয়ে স্পষ্ট হতে হবে। জনগণের সাথে আমরা রাজনীতি করি। সুতরাং তাদের সেন্টিমেন্ট যদি আমরা না বুঝতে হবে।

আয়োজক সংগঠনের সভাপতি কর্নেল অলি আহমেদের সভাপতিত্বে সভায় গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমেদ, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, সাবেক এমপি গোলাম মাওলা রনি প্রমুখ বক্তব্য রাখেন।

এ জাতীয় আরও খবর

মাহে রমজানের কিছু সুন্নত আমল

২২ বছর ধরে জালিয়াতি করছেন এই শিক্ষক!

ধূমপানের ক্ষতিকর প্রভাব থেকে বাঁচায় টমেটো

আজানের শব্দে লুকিয়ে থাকা রহস্যগুলো

এ রেকর্ড মোসাদ্দেকের আগে কোনো বাংলাদেশি গড়তে পারেননি

প্রাথমিকের শিক্ষক নিয়োগে সংশোধিত সূচি প্রকাশ

ম্যাচ সেরা হয়ে মোসাদ্দেকের জবাব

এই অবিস্মরণীয় জয় দেশের অন্যান্য ইভেন্টের খেলোয়ারদের অনুপ্রেরণা যোগাবে: এরশাদ

শহীদ কাপুর খুঁজে পেলেন নিজের ‘যমজ’!

সেখানে দাঁড়িয়ে অঝোরে কেঁদেছিলাম: নায়ক রিয়াজ

ওয়ানডে ক্রিকেটের ইতিহাসে টাইগারদের নতুন রেকর্ড

কোরআনের আলোকে পাঁচ ওয়াক্ত নামাজ প্রমাণিত