মঙ্গলবার, ২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ায় প্রেমিকসহ দুই বোনকে গাছে বেঁধে মারধর

news-image

বিবাহিত নারীর সঙ্গে পালিয়ে যাওয়ার অপরাধে এবার গাছে বেঁধে মারধর করা হলো এক যুবককে। এই কাজে সাহায্যকারী যুবকের দুই ফুফাতো বোনকেও একইভাবে নির্যাতন করেছেন ওই নারীর স্বামী ও স্থানীয়রা।চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ধার জেলার অর্জুন কলোনিতে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, গত মঙ্গলবার মুকেশের সঙ্গে পালিয়ে যায় অভিযুক্তের স্ত্রী। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে দাবি করে ওই নারীর শ্বশুরবাড়ির লোকজন। পরে তাদের খোঁজে স্থানীয় থানায় নিখোঁজের অভিযোগও জানায় তার স্বামী। এরপরই ফোনে যোগাযোগ করে স্ত্রীকে ফিরে আসতে অনুরোধ করে অভিযুক্ত।

স্বামীর অনুরোধে ওই নারী মুকেশকে নিয়ে ফিরে আসেন। এর পরই যুবক ও তার দুই বোনের ওপর হামলা চালায় তার স্বামী। এ সময় মারধর করা হয় ওই যুবককে। পালাতে সাহায্য করার অপরাধে বেধরক মারধর করা হয় তার দুই বোনকেও।

এরপর গাছে বেঁধে চলে তাদের ওপর নির্মম অত্যাচার। শিশু-কিশোরসহ শতাধিক মানুষের উপস্থিতিতে এ নির্যাতন করা হয়। উপস্থিত জনতার মধ্যে কেউ কেউ পুরো ঘটনাটি মুঠোফোনে ধারণ করছিলেন। তারই মধ্যে এক ব্যক্তি সেই ভিডিও প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায়। চোখের নিমেষে ভাইরাল হয় ভিডিওটি।

এতে দেখা যায়, কীভাবে অত্যাচার করা হয় তিনজনের ওপর। নির্মমভাবে মারধর করা হচ্ছে এক কিশোরী ও এক যুবতীকে। আর পুরুষদের সঙ্গে সেই কাজে হাত লাগিয়েছেন নারীরাও।এই ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার পর পরই নড়েচড়ে বসেছে স্থানীয় পুলিশ।স্থানীয় নিরাপত্তা কর্মী সঞ্জয় মুয়েল জানিয়েছেন, ভিডিও দেখে ইতিমধ্যেই ৯ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে পাঁচজনকে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

এ জাতীয় আরও খবর

যেসব তথ্য জানা অনিবার্য ডায়াবেটিস সম্পর্কে

আশ্চর্য ৫ গুণ নিমপাতার

চতুর্মুখী লড়াই শিশুটিকে দত্তক পেতে

বিএনপি প্রত্যাহার করছে ১৮০ নেতার বহিষ্কারাদেশ

১১টি জরুরি পরামর্শ রোজাদারদের জন্য

মন্ত্রী-এমপিসহ ১০০ জনকে শাস্তির নির্দেশ প্রধানমন্ত্রীর!

২০ এজেন্সিকে আইসিসি’র নোটিশ : ক্রিকেট বিশ্বকাপ ঘিরে প্রতারক চক্রের ফাঁদ

ঢাকায় আসছেন ক্রিস্টিয়ানো রোনালদো!

সালমান-ক্যাটরিনার শুটিং স্পটে শাকিব খানের গানের শুটিং

মানবসেবার অনন্য উদাহরণ : ১০ বছর ধরে বিনামূল্যে ইফতার করাচ্ছেন ভোলার নিজাম উদ্দিন

কেয়ামতের দিন শুধু রোজাদারগণকে ‘রাইয়্যান’ নামক দরজা দিয়ে ডাকা হবে

গোপনে যেভাবে চলে হরিণের মাংসের ব্যবসা