শনিবার, ২০শে জুলাই, ২০১৯ ইং ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

শহীদ কাপুর খুঁজে পেলেন নিজের ‘যমজ’!

news-image

বিনোদন ডেস্ক।। একই রকম দেখতে দুই শহীদ কাপুর! কোনটি আসল? একই ছবিতে দুই শহীদ কাপুরকে নিয়ে গোলকধাঁধায় মেতেছেন নেটজনতা। বৃহস্পতিবার সকালে নিজের ইনস্টাগ্রামে এমন একটি ছবি পোস্ট করেছেন বলি অভিনেতা শহীদ কাপুর। আর সেখানে ক্যাপশনে তিনি লিখেছেন- যমজ। আর এতেই সিনেপ্রেমীরা ভাইরাল করে দেয় ছবিটি।

ছবিতে দেখা গেছে, স্যুটেড লুকে হাস্যোজ্জ্বল শহীদ কাপুর ক্যামেরার দিকে তাকিয়ে। ঠিক তারই পেছেন অন্যদিকে তাকিয়ে আরেক শহীদ কাপুর। যার পরনে একটি চেক ব্লেজার, কালো প্যান্ট ও গলায় বো টাই ঝুলছে। মূলত পেছনের শহীদ কাপুর আসল নয়, তার মোমের মূর্তি। ছবি সিঙ্গাপুরের মাদাম তুসো মিউজিয়ামে তোলা।

অর্থাৎ শহীদ কাপুরের প্রথম মোমের মূর্তি উন্মোচিত হলো। সেই মোমের মূর্তির সঙ্গেই এভাবে পোজ দিয়ে দাঁড়িয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন এ বলি অভিনেতা। মাদাম তুসোতে ঠাঁই পাওয়ায় কমেন্ট বক্সে শহীদের বন্ধু কিয়ারা আদভানি এবং হৃত্বিক রোশন তাকে শুভকামনা জানিয়েছেন। অগণিত মন্তব্য এসেছে শহীদের ভক্ত-অনুরাগীদের থেকেও।

অনেকেই লিখেছেন- সত্যি মূর্তিটি একেবারে শহীদ কাপুরের মতোই দেখতে! কেউ কেউ লিখেছেন- এতই অবিকল যে কোনটি আসল শহীদ বোঝাই যাচ্ছে না। এক ভক্ত রসিকতা করে লিখেছেন- আমাদের হ্যান্ডসাম হিরোর আবার যমজ রয়েছে! প্রসঙ্গত মুক্তির অপেক্ষায় রয়েছে শহীদ কাপুরের নতুন ছবি ‘কবির সিং’। নতুন এ ছবি দিয়ে কিছু একটা করে দেখাতে উদগ্রীব হয়ে আছেন এই তারকা। ছবির প্রচারণায় বেশ ব্যস্ত তিনি।

তবে এরই মধ্যে মুম্বাই বিমানবন্দরে গাড়ির দরজা খুলে বেরিয়ে যাওয়ার দৃশ্যটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে বেশ সমালোচনার শিকার হন তিনি। এবার মাদাম তুসোয় স্থান পেয়ে সে সমালোচনার আগুনে জল ঢাললেন তিনি।

এ জাতীয় আরও খবর

ভারতীয় গণমাধ্যম যেভাবে দেখছে পিয়া সাহার অভিযোগ

আমরা কেমন দল ‘টি-টোয়েন্টি’ বিশ্বকাপে দেখাব: রশিদ খান

ইউএনও নিজেই বানভাসি!

অজ্ঞান করে ৫ বছরের শিশু নিয়ে পালানোর সময় নারী আটক

আইসিইউতে ভর্তি শিক্ষামন্ত্রীর স্বামী

তুরস্কে শ্রেষ্ঠ শিক্ষার্থী হলেন বাংলাদেশের রাশেদ

অবসর নয়, আর্মিতে যোগ দিতে দল ছাড়লেন ধোনি

ইংল্যান্ড অধিনায়কও বললেন ফাইনালের ফল ‘ন্যায্য হয়নি’

মসজিদ থেকে রিয়েলভর্তি ব্যাগ নিয়ে পালিয়ে গেলেন হজ কর্মকর্তা

যুক্তরাষ্ট্রে কৃত্রিম কিডনি আবিষ্কারে বাংলাদেশি বংশোদ্ভূত বিজ্ঞানীর সাফল্য!

মিন্নির বাবার হুমকি, আমার মেয়ের কিছু হলে আমি আ’ত্মহ’ত্যা করমু

প্রিয়া সাহার অভিযোগ শুনে হেলিকপ্টার খুঁজলেন ট্রাম্প!