শনিবার, ২০শে জুলাই, ২০১৯ ইং ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

এই অবিস্মরণীয় জয় দেশের অন্যান্য ইভেন্টের খেলোয়ারদের অনুপ্রেরণা যোগাবে: এরশাদ

news-image

স্পোর্টস ডেস্ক।। ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ওয়েষ্ট ইন্ডিজকে ৫ উইকেটে হারিয়ে বাংলাদেশ অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় টাইগারদের অভিনন্দন জানিয়েছেন বিরোধী দলীয় নেতা, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক বিবৃতিতে এরশাদ এ অভিনন্দন জানান।

শুক্রবার রাতে পাঠানো অভিনন্দন বার্তায় পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এই অর্জনকে অবিস্মরণীয় বলে অভিহিত করেন। তিনি বলেন, বাংলাদেশের দামাল ছেলেদের এই বিজয় ক্রিকেট দলকে এগিয়ে যেতে আরও অনুপ্রাণিত করবে। তিনি আশা প্রকাশ করে বলেন, ত্রিদেশীয় কোন ক্রিকেট টুর্নামেন্টে বাংলাদেশের তরুণ তুর্কিদের চ্যাম্পিয়ন হওয়ার এই জয়যাত্রা অব্যাহত থাকবে। বিশ্বকাপ ক্রিকেট টুর্নামেন্টের আগে এই বিজয় প্রত্যাশিত ছিল।

এরশাদ আরও বলেন, টাইগারদের এই বিজয় ক্রিকেট বিশ্বে বাংলাদেশের শক্তিশালী অবস্থান নিশ্চিত করেছে। এই অবিস্মরণীয় জয় দেশের ফুটবলসহ অন্যান্য ইভেন্টের খেলোয়ারদের অনুপ্রেরণা যোগাবে। অভিনন্দন বার্তায় বিরোধী দলীয় নেতা, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ক্রিকেট কোচ, ক্রিকেট বোর্ড এবং ক্রিকেট সংশ্লিষ্টদেরও অভিনন্দন জানান।

এছাড়া অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি, পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা বেগম রওশন এরশাদ এমপি এবং পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি।

এ জাতীয় আরও খবর

একাধিক পুরুষের সঙ্গে প’রকীয়া: কসাই ডেকে স্ত্রীকে জ’বাই করলেন স্বামী

ভারতীয় গণমাধ্যম যেভাবে দেখছে পিয়া সাহার অভিযোগ

আমরা কেমন দল ‘টি-টোয়েন্টি’ বিশ্বকাপে দেখাব: রশিদ খান

ইউএনও নিজেই বানভাসি!

অজ্ঞান করে ৫ বছরের শিশু নিয়ে পালানোর সময় নারী আটক

আইসিইউতে ভর্তি শিক্ষামন্ত্রীর স্বামী

তুরস্কে শ্রেষ্ঠ শিক্ষার্থী হলেন বাংলাদেশের রাশেদ

অবসর নয়, আর্মিতে যোগ দিতে দল ছাড়লেন ধোনি

ইংল্যান্ড অধিনায়কও বললেন ফাইনালের ফল ‘ন্যায্য হয়নি’

মসজিদ থেকে রিয়েলভর্তি ব্যাগ নিয়ে পালিয়ে গেলেন হজ কর্মকর্তা

যুক্তরাষ্ট্রে কৃত্রিম কিডনি আবিষ্কারে বাংলাদেশি বংশোদ্ভূত বিজ্ঞানীর সাফল্য!

মিন্নির বাবার হুমকি, আমার মেয়ের কিছু হলে আমি আ’ত্মহ’ত্যা করমু