বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

চলন্ত বাসে নারীযাত্রীকে যৌন নির্যাতন, গোল্ডেন লাইন পরিবহনের চালককে গণধোলাই

news-image

নিউজ ডেস্ক।।   চলন্ত বাসে নারীযাত্রীকে যৌন নির্যাতনের ঘটনায় গোল্ডেন লাইন পরিবহনের এক চালককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। শুক্রবার (২৪ মে) রাত সাড়ে ১১টার দিকে বরিশালের আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট বাসস্ট্যান্ড থেকে চালক আল আমিনকে (৩৫) আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। চালক আল আমিন ফরিদপুর জেলার রঘুনন্দপুর এলাকার আহসান হাবিবের ছেলে। দীর্ঘদিন ধরে তিনি গোল্ডেন লাইন পরিবহনে চালক হিসেবে কর্মরত রয়েছেন।

আগৈলঝাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, বান্ধবীর বাড়িতে বেড়াতে গত ১৫ মে আগৈলঝাড়ায় আসেন ভুক্তভোগী ওই নারী। বেড়ানো শেষে গত ১৮ মে রাতে পয়সারহাট থেকে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনে ওঠেন।

বাসে ওঠার পরই চালক আল আমিন তাকে একা দেখে অশ্লীল অঙ্গভঙ্গি ও উত্যক্ত করতে থাকেন। বাসটি কয়েকটি স্থানে যাত্রাবিরতি করে। এ সময় চালক তার পাশে গিয়ে বসেন। গায়ে হাত দেয়ারও চেষ্টা করেন। ভোররাতে গাবতলী বাসস্ট্যান্ডে বাস থামলে যাত্রীরা নেমে গেলে চালক আল আমিন ওই যাত্রীর হাত ধরে টানাহেঁচড়া শুরু করেন। এক পর্যায়ে চিৎকার দিয়ে রক্ষা পান তিনি।

আফজাল হোসেন আরও জানান, ঢাকায় পৌঁছে মুঠোফোনে বিষয়টি বান্ধবীকে জানান ওই নারী। তিনি তার ভাইসহ স্থানীয় কয়েকজনকে বিষয়টি বলেন। এরপর থেকেই চালক আল আমিনকে ধরার জন্য স্থানীয় লোকজন পয়সারহাট বাসস্ট্যান্ডে খোঁজ নিতে থাকেন। রাত সাড়ে ১১টার দিকে তাকে স্থানীয় জনতা আটক করে গণধোলাই দেয়। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

এ জাতীয় আরও খবর

আখাউড়া স্থলবন্দরে দুই দিন আমদানি-রপ্তানি বন্ধ

ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্বকর্মা পূজা অনুষ্ঠিত

জিম্বাবুয়েকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ

বাংলায় মাস্টার্স করে পদার্থ-রসায়নের ক্লাস নেন অধ্যক্ষের মেয়ে

হিন্দু ব্যাংক কর্মকর্তার পরিচয় গোপন রেখে মুসলিম স্কুলছাত্রীকে বিয়ে

টাক মাথার ব্যক্তিদের বেশি পুরুষালি মনে করে নারীরাঃ গবেষণা

ফকিরাপুলে যুবলীগ নেতার অবৈধ ক্যাসিনোতে যা যা মিলল

নবম শ্রেণির ছাত্রীকে নিয়ে পালাল স্কুল ছাত্রলীগ সভাপতি

৪০ মিনিট ধরে সার্জারি করে বাঁচানো হলো মাছ

১০০ কোটি টাকা হাতিয়ে বদলে ফেলেন নিজের চেহারা!

বোরকা নিষিদ্ধ হলো নেদারল্যান্ডসে

প্রবাসীর লা’শ বস্তায় ভরে বিলে ফেলে দেন প’রকীয়া প্রেমিকা