বুধবার, ২৬শে জুন, ২০১৯ ইং ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

চলন্ত বাসে নারীযাত্রীকে যৌন নির্যাতন, গোল্ডেন লাইন পরিবহনের চালককে গণধোলাই

news-image

নিউজ ডেস্ক।।   চলন্ত বাসে নারীযাত্রীকে যৌন নির্যাতনের ঘটনায় গোল্ডেন লাইন পরিবহনের এক চালককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। শুক্রবার (২৪ মে) রাত সাড়ে ১১টার দিকে বরিশালের আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট বাসস্ট্যান্ড থেকে চালক আল আমিনকে (৩৫) আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। চালক আল আমিন ফরিদপুর জেলার রঘুনন্দপুর এলাকার আহসান হাবিবের ছেলে। দীর্ঘদিন ধরে তিনি গোল্ডেন লাইন পরিবহনে চালক হিসেবে কর্মরত রয়েছেন।

আগৈলঝাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, বান্ধবীর বাড়িতে বেড়াতে গত ১৫ মে আগৈলঝাড়ায় আসেন ভুক্তভোগী ওই নারী। বেড়ানো শেষে গত ১৮ মে রাতে পয়সারহাট থেকে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনে ওঠেন।

বাসে ওঠার পরই চালক আল আমিন তাকে একা দেখে অশ্লীল অঙ্গভঙ্গি ও উত্যক্ত করতে থাকেন। বাসটি কয়েকটি স্থানে যাত্রাবিরতি করে। এ সময় চালক তার পাশে গিয়ে বসেন। গায়ে হাত দেয়ারও চেষ্টা করেন। ভোররাতে গাবতলী বাসস্ট্যান্ডে বাস থামলে যাত্রীরা নেমে গেলে চালক আল আমিন ওই যাত্রীর হাত ধরে টানাহেঁচড়া শুরু করেন। এক পর্যায়ে চিৎকার দিয়ে রক্ষা পান তিনি।

আফজাল হোসেন আরও জানান, ঢাকায় পৌঁছে মুঠোফোনে বিষয়টি বান্ধবীকে জানান ওই নারী। তিনি তার ভাইসহ স্থানীয় কয়েকজনকে বিষয়টি বলেন। এরপর থেকেই চালক আল আমিনকে ধরার জন্য স্থানীয় লোকজন পয়সারহাট বাসস্ট্যান্ডে খোঁজ নিতে থাকেন। রাত সাড়ে ১১টার দিকে তাকে স্থানীয় জনতা আটক করে গণধোলাই দেয়। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

এ জাতীয় আরও খবর

আবাসিক হোটেলে মিললো দুই বস্তা কনডম

নড়বড়ে রেলপথ ‘সুতা’ দিয়ে বাধা!

শিশুদের জন্য স্কুল খুললেন সানি লিওন

১১তম গ্রেড পাচ্ছেন প্রাথমিকের সহকারী শিক্ষকরা

ঋণের ৬ লক্ষ টাকা আত্মসাত করার জন্যই খুন করে প্রেমিকা

প্রধানমন্ত্রী মোদীর ভাই হয়েও টিন-প্লাস্টিক ভাঙা বিক্রি করে পরিবার চালান!

সাকিব ক্রিকেটের রোল মডেল: লক্ষ্মণ

টিএসসি কক্ষে গভীর রাতে প্রেমিক যুগল আটক: বললেন- ঘুমাচ্ছিলেন

দেশে মোটরসাইকেল শিল্পে কর্মসংস্থান হবে ১৫ লাখ বেকারের

ভারতকে ভয় পেয়ে লাভ আছে? খেলতে হবে, জিততে হবে: মাশরাফি

২ শতাধিক চাকরি দেবে পানি উন্নয়ন বাের্ড, বেতন ২৩,৪৯০ টাকা

প্রকাশ্যে ইভটিজারকে জুতাপেটা স্কুলছাত্রীর