রবিবার, ২রা জুন, ২০১৯ ইং ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

চলন্ত বাসে নারীযাত্রীকে যৌন নির্যাতন, গোল্ডেন লাইন পরিবহনের চালককে গণধোলাই

news-image

নিউজ ডেস্ক।।   চলন্ত বাসে নারীযাত্রীকে যৌন নির্যাতনের ঘটনায় গোল্ডেন লাইন পরিবহনের এক চালককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। শুক্রবার (২৪ মে) রাত সাড়ে ১১টার দিকে বরিশালের আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট বাসস্ট্যান্ড থেকে চালক আল আমিনকে (৩৫) আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। চালক আল আমিন ফরিদপুর জেলার রঘুনন্দপুর এলাকার আহসান হাবিবের ছেলে। দীর্ঘদিন ধরে তিনি গোল্ডেন লাইন পরিবহনে চালক হিসেবে কর্মরত রয়েছেন।

আগৈলঝাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, বান্ধবীর বাড়িতে বেড়াতে গত ১৫ মে আগৈলঝাড়ায় আসেন ভুক্তভোগী ওই নারী। বেড়ানো শেষে গত ১৮ মে রাতে পয়সারহাট থেকে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনে ওঠেন।

বাসে ওঠার পরই চালক আল আমিন তাকে একা দেখে অশ্লীল অঙ্গভঙ্গি ও উত্যক্ত করতে থাকেন। বাসটি কয়েকটি স্থানে যাত্রাবিরতি করে। এ সময় চালক তার পাশে গিয়ে বসেন। গায়ে হাত দেয়ারও চেষ্টা করেন। ভোররাতে গাবতলী বাসস্ট্যান্ডে বাস থামলে যাত্রীরা নেমে গেলে চালক আল আমিন ওই যাত্রীর হাত ধরে টানাহেঁচড়া শুরু করেন। এক পর্যায়ে চিৎকার দিয়ে রক্ষা পান তিনি।

আফজাল হোসেন আরও জানান, ঢাকায় পৌঁছে মুঠোফোনে বিষয়টি বান্ধবীকে জানান ওই নারী। তিনি তার ভাইসহ স্থানীয় কয়েকজনকে বিষয়টি বলেন। এরপর থেকেই চালক আল আমিনকে ধরার জন্য স্থানীয় লোকজন পয়সারহাট বাসস্ট্যান্ডে খোঁজ নিতে থাকেন। রাত সাড়ে ১১টার দিকে তাকে স্থানীয় জনতা আটক করে গণধোলাই দেয়। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

এ জাতীয় আরও খবর

নারী এমপিদের সঙ্গে গোপন চুক্তি করেছিল জাপা

চূড়ান্ত একাদশে নেই লিটন জানালেন মাশরাফি

তানজিনার চিকিৎসক হওয়ার স্বপ্ন কেড়ে নিল বাসচালক

ব্রেইন টিউমারের নীরব ৮টি লক্ষণ, জেনে নিন আপনার আছে কিনা

একটি সত্য ঘটনা, নাম প্রকাশে অনিচ্ছুক, সবাইকে পড়ার অনুরোধ রইল

জেনে রাখুন নাকের পলিপ হওয়ার কারণ ও চিকিৎসা

রোগ নির্ণয়কারী পরীক্ষা এমআরআই (MRI) সম্পর্কে জানা-অজানা সব তথ্য

আপনাদের মা বাবা ভাই বোন কারো যদি ডায়াবেটিস থাকে তবে এই পোস্টটি আপনার জন্য

৮ স্বাস্থ্য-সংকেত উপেক্ষা করলে পুরুষের ভয়ংকর সর্বনাশ

বাড়িতে গ্যাস সিলিন্ডার থাকলে এই ১০টি ভুল কখনোই করবেন না

রাতে গলা শুকিয়ে যায়? গোপনে বাসা বাঁধছে যেসব রোগ

মিলা ও তিন্নি প্রসঙ্গে মুখ খুললেন নওশীন