বুধবার, ২৬শে জুন, ২০১৯ ইং ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

আদালত থেকে পালানোর ৭ দিন পর আদালতেই আত্মসমর্পণ!

news-image

কিশোরগঞ্জে আদালত প্রাঙ্গণ থেকে পুলিশ হেফাজতে থাকা অবস্থায় হাতকড়াসহ পালিয়ে যাওয়ার সাত দিন পর অবশেষে আদালতেই আত্মসমর্পণ করলো মাদক মামলার আসামি মুর্শিদ মিয়া।

রোববার কিশোরগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন মুর্শিদ মিয়া। তবে আদালতের বিচারক আল মামুন জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো নির্দেশ দেন। একই সঙ্গে পালিয়ে যাওয়ার অপরাধে কিশোরগঞ্জ থানায় দায়েরকৃত মামলাতেও তাকে গ্রেফতার দেখানো হয়। আসামিপক্ষের আইনজীবী কুলেশ চন্দ্র নাগ মুর্শিদ মিয়ার আত্মসমর্পণের বিষয়টি নিশ্চিত করেছেন।

মুর্শিদ মিয়া জেলার ভৈরব উপজেলার গজারিয়া ইউনিয়নের মানিকদি গ্রামের আক্কাছ মিয়ার ছেলে। গত ১৯ মে কিশোরগঞ্জ আদালত প্রাঙ্গণ থেকে ভৈরব থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতারকৃত আসামি মুর্শিদকে আদালতে হাজির করার জন্য আনা হয়। কিন্তু আদালতে হাজির করার আগেই তিনি পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যান।

এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে ভৈরব থানা পুলিশের পাঁচ কনস্টেবল মো. নাজিম উদ্দিন, ফয়সাল আহমেদ, মন্তাজ মিয়া, মো. শাহজাহান ও জয়নাল আবেদীনকে সাময়িক বরখাস্ত করা হয়। এ ব্যাপারে কনস্টেবল মো. নাজিম উদ্দিন বাদী হয়ে কিশোরগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করে। এ ঘটনার পর থেকে পলাতক মুর্শিদ মিয়াকে ধরতে বিভিন্নস্থানে অভিযান চালাচ্ছিল পুলিশ।

এ জাতীয় আরও খবর

আবাসিক হোটেলে মিললো দুই বস্তা কনডম

নড়বড়ে রেলপথ ‘সুতা’ দিয়ে বাধা!

শিশুদের জন্য স্কুল খুললেন সানি লিওন

১১তম গ্রেড পাচ্ছেন প্রাথমিকের সহকারী শিক্ষকরা

ঋণের ৬ লক্ষ টাকা আত্মসাত করার জন্যই খুন করে প্রেমিকা

প্রধানমন্ত্রী মোদীর ভাই হয়েও টিন-প্লাস্টিক ভাঙা বিক্রি করে পরিবার চালান!

সাকিব ক্রিকেটের রোল মডেল: লক্ষ্মণ

টিএসসি কক্ষে গভীর রাতে প্রেমিক যুগল আটক: বললেন- ঘুমাচ্ছিলেন

দেশে মোটরসাইকেল শিল্পে কর্মসংস্থান হবে ১৫ লাখ বেকারের

ভারতকে ভয় পেয়ে লাভ আছে? খেলতে হবে, জিততে হবে: মাশরাফি

২ শতাধিক চাকরি দেবে পানি উন্নয়ন বাের্ড, বেতন ২৩,৪৯০ টাকা

প্রকাশ্যে ইভটিজারকে জুতাপেটা স্কুলছাত্রীর