বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

স্ত্রীর পায়েই লুকিয়ে আছে স্বামীর সৌভাগ্যের চাবিকাঠি!

news-image

বলা হয় স্বামীর পায়ের নিচে স্ত্রীর বেহেশত। আর সামুদ্রিক শাস্ত্র বলছে, স্ত্রীর পায়েই লুকিয়ে রয়েছে স্বামীর সৌভাগ্যের চাবিকাঠি! তাই স্ত্রীকে যত্নে রাখলেই স্বামীর উত্থান অবিশ্যম্ভাবী। শাস্ত্র অনুযায়ী স্ত্রীয়ের পায়ের পাতায় থাকা একাধিক লক্ষণই বলে দিতে পারে তার স্বামী নিজের পরিশ্রমের দ্বারা কতটা উন্নতি করতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক, স্ত্রীয়ের পায়ের পাতায় কোন রহস্য লুকিয়ে রয়েছে।

পায়ের আঙুল-পায়ের পাতার দ্বিতীয় আঙুল যদি একটু লম্বা হয় তাহলে সেই মহিলা অত্যন্ত যুক্তিবাদী হন। যা অনেক ক্ষেত্রে হয়তো স্বামীর ক্ষেত্রে তা সমস্যার কারণ হয়ে দাঁড়ায়। প্রাথমিকভাবে, কিন্তু পরে এই যুক্তিবোধের কারণেই স্বামীর পাশে দাঁড়ান এই মহিলারা।

চূড়ার মত আঙুলের আকার-স্ত্রীর পায়ের পাতার আঙুল যদি পাহাড়ের চূড়ার মত হয়। তাহলে জেনে রাখতে হবে, সেই মহিলা স্বামীর জন্য খুবই শুভ। পায়ের পাতার এরকম আকার স্বামীর জন্য খুবই ভালো।

চলাফেরা-স্ত্রীয়ের চলার সময় যদি পায়ের পাতার কনিষ্ঠা ও অনামিকা মাটি না ছোঁয়, তাহলে সেই মহিলাকে নিয়ে খানিকটা অস্বস্তিতে পড়তে পারেন তার স্বামী।

গোড়ালি-পায়ের গোড়ালি যদি গোলাকার হয় স্ত্রীর, তাহলে স্বামীর জন্য অপেক্ষা করে রয়েছে বিলাসবহুল জীবন। আর সেজন্য স্ত্রীর পায়ের যত্ন নিন! যাতে তার পায়ের গোড়ালি সুন্দর থাকে।

পায়ের প্রথম দুটি আঙুলের মধ্যে ফাঁক-পায়ের প্রথম দুটি আঙুলের মধ্যে ফাঁক যদি কম থাকে, তাহলে সেই স্ত্রীয়ের গড়নের জোরে স্বামীর ভাগ্য উজ্জ্বল হবে।

সূত্র: ওয়ান ইন্ডিয়া

এ জাতীয় আরও খবর

অ’স্ত্রসহ যুবলীগ নেতা খালেদ আটক

২ ধ’র্ষককে ফাঁ’সিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের নির্দেশ

উড়ন্ত সূচনার পর দ্রুত ফিরে গেলেন তিন ব্যাটসম্যান, খেলাটি দেখুন এখানে(সরাসরি)

যুবলীগ নেতা খালেদের বাসায় তল্লাশি চালাচ্ছে র‍্যাব

ফকিরাপুলে ক্যাসিনোতে অভিযান : ১৪২ নারী-পুরুষ আটক

ভালো শুরুর পর ফিরে গেলেন দুই ওপেনার, খেলাটি দেখুন (সরাসরি)

ব্যাটিংয়ে ঝড় তুলছেন লিটন, খেলাটি দেখুন (সরাসরি)

হিন্দি চাপিয়ে দিলে মানবো না, অমিত শাহকে রজনীকান্ত

পেঁয়াজ ৮০ টাকাই, ‘সয়ে গেছে মানুষের’

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ,দলে তিন পরিবর্তন, অভিষেক দু’জনের খেলাটি দেখুন (সরাসরি)

তিনদিনে সৌদি থেকে ফিরলেন ৩৮৯ বাংলাদেশি

রোহিঙ্গাদের এনআইডি করে কোটিপতি ইসি’র অফিস সহায়ক জয়নাল!