মঙ্গলবার, ১৯শে নভেম্বর, ২০১৯ ইং ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

গরীব ও দুঃস্থদের মধ্যে ঈদবস্ত্র বিতরণ নুরপুর বিনির্মাণ সমাজ কল্যাণ পরিষদের

news-image

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) : “আমাদের সমাজ আমরাই গড়ি,সুস্থ্য সমাজ বিনিমার্ণ করি”এই শ্লোগানকে সামনে রেখে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রতি বছরের মত এবারও নাসিরনগর নূরপুর বিনির্মাণ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ৯০ দুঃস্থ ও অসহায় গরীব মানুষদের মধ্যে ঈদ বস্ত্র শাড়ি ও লূঙ্গী বিতরন করা হয়েছে।

সোমবার নুরপুর বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে এ বস্ত্র বিতরণ করা হয়। পরিষদের সভাপতি মোঃ ফায়েজুল হকের সভাপতিত্বে মোশের্দ জাহিদের পরিচালনায় বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন,উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ আল-হোসাইন,
মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, গোর্কণ ইউপি চেয়ারম্যান প্রভাষক ছোয়াব আহমেদ রাতুল, সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ নওশাদ উল্লাহ, প্রধান শিক্ষক আবদুর রহিম, সমাজ সেবক হুমায়ুন রেজা চৌধুরী,এম এ কাসেম,আক্তার হোসেন,নুরপুর বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বশির আল হেলাল, প্রভাষক মাঈনুদ্দিন ভুইয়া শান্তু, প্রভাষক নবী হোসেন ইমন, সাংবাদিক আকতার হোসেন ভুইয়া ।

সভায় বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা উদ্যোক্তা রাশিদুল হাসান,প্রস্তুতি কমিটির আহবায়ক মোঃ সাহাব উদ্দিন শাওন প্রমূখ। অনুষ্ঠানে ৯০ জন মহিলা ও পুরুষ অসহায় ও দুঃস্থদের মধ্যে শাড়ি ও লূঙ্গী বিতরন করা হয়। পরে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে বিনির্মাণ সমাজ কল্যাণ পরিষদের উপদেষ্টাসহ কমিটির সদসবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।