বুধবার, ২৬শে জুন, ২০১৯ ইং ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

বিএনপির কার্যালয়ে তালা দিয়েছে বিলুপ্ত ছাত্রদলের কমিটির নেতারা

news-image

নিউজ ডেস্ক : ছাত্রদলের নতুন কমিটি ঘিরে অস্থিরতা চলছে। এরই অংশ হিসেবে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তালা দিয়েছেন সদ্য বিলুপ্ত ছাত্রদলের কমিটির নেতারা।

মঙ্গলবার (১১ জুন) বেলা ১১টার দিকে ছাত্রদলের নেতাকর্মীরা কেন্দ্রীয় কার্যালয়ে তালা লাগিয়ে দেন। বিলুপ্ত কমিটির সহ-সভাপতি মামুন বিল্লাহ বাংলানিউজকে বলেন, আমাদের বেশ কিছু দাবি আছে। আমরা ভারপ্রাপ্ত চেয়ারম্যান বরাবর একটি দাবিনামা দিয়েছিলাম। তা বাস্তবায়ন না করে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ হঠাৎ কমিটি বাতিল করেছেন। তিনি ছাত্রদলের কমিটিতে থাকার জন্য ৩৫ বছর বয়স নির্ধারণ করেছেন, এটা বাতিল করতে হবে।

মামুন বিল্লাহ বলেন, এই মুহূর্তে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তিন শতাধিক নেতাকর্মী অবস্থান করছেন। তারা কেন্দ্রীয় কার্যালয়ে তালা লাগিয়েছেন। পরে এখানে অবস্থান কর্মসূচি শুরু হবে।

তার সঙ্গে থাকা নেতাকর্মীদের মধ্যে রয়েছেন সাবেক সহ-সভাপতি এজমল হোসেন পাইলন, মনিরুল ইসলাম মনির, ইখতিয়ার কবির, নাজমুল হাসান, সাবেক যুগ্ম-সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাসেল মিয়া, আবুল হাসান, আব্দুল আজিজ প্রমুখ।

মামুন বলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কাছে দেওয়া দাবিনামা বাস্তবায়ন করতে হবে। ৩৫ বছর বয়স শিথিল করতে হবে। প্রথমে ৬ মাসের জন্য ও পরে এক বছরের জন্য একটি কমিটি দিতে হবে।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক রুহুল কবির রিজভী আহমেদের ঘনিষ্ঠ এক নেতা জানান, ছাত্রদলের কমিটি বিলুপ্তসহ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তার কোনো ভূমিকা নেই। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশেই তিনি সবকিছু করছেন। তারেক রহমানের নির্দেশেই পরিবার-পরিজন ছেড়ে দফতরে অমানবিক জীবন কাটাচ্ছেন। বাংলানিউজ

এ জাতীয় আরও খবর

শিশুদের জন্য স্কুল খুললেন সানি লিওন

১১তম গ্রেড পাচ্ছেন প্রাথমিকের সহকারী শিক্ষকরা

ঋণের ৬ লক্ষ টাকা আত্মসাত করার জন্যই খুন করে প্রেমিকা

প্রধানমন্ত্রী মোদীর ভাই হয়েও টিন-প্লাস্টিক ভাঙা বিক্রি করে পরিবার চালান!

সাকিব ক্রিকেটের রোল মডেল: লক্ষ্মণ

টিএসসি কক্ষে গভীর রাতে প্রেমিক যুগল আটক: বললেন- ঘুমাচ্ছিলেন

দেশে মোটরসাইকেল শিল্পে কর্মসংস্থান হবে ১৫ লাখ বেকারের

ভারতকে ভয় পেয়ে লাভ আছে? খেলতে হবে, জিততে হবে: মাশরাফি

২ শতাধিক চাকরি দেবে পানি উন্নয়ন বাের্ড, বেতন ২৩,৪৯০ টাকা

প্রকাশ্যে ইভটিজারকে জুতাপেটা স্কুলছাত্রীর

ভারতের বিপক্ষে বাংলাদেশের ম্যাচেও থাকছেন আলিম দার!

পুলিশে চাকরির জন্য কেউ ঘুষ চাইলে ধরিয়ে দিন