রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

শাশুড়িকে হত্যাকারী সিআইডি কনস্টেবল গ্রেপ্তার

news-image

চুয়াডাঙ্গা প্রতিনিধি| শাশুড়িকে খুন করে পালিয়ে যাওয়া চুয়াডাঙ্গার সিআইডি কনস্টেবল অসীম ভট্টাচার্যকে আটক করেছে পুলিশ। বুধবার চুয়াডাঙ্গা শহরের ঘোড়ামাড়া ব্রিজের কাছ থেকে তাকে আটক করা হয়। কনস্টেবল অসীম ভট্টচার্যর আটকের বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার।

পুলিশ জানায়, শাশুড়িকে খুন করার পর থেকেই পালাতক ছিলেন অসীম। তাকে গ্রেপ্তারের জন্য পুলিশের বেশ কয়েকটি টিম মাঠে কাজ করছিল। বুধবার বিকেলে শহরের ঘোড়ামাড়া ব্রিজের কাছে অবৈধ মোটরসাইকেল অভিযান পরিচালনা করছিল ট্রাফিক পুলিশ। এ সময় চুয়াডাঙ্গা থেকে আলমডাঙ্গামুখী একটি মোটরসাইকেল চালককে কাগজপত্র চেকিংয়ের জন্য দাড় করান ট্রাফিক সার্জেন্ট মৃত্যুঞ্জয়।

মোটরসাইকল থামাতেই চালক সিআইডি কনস্টেবল অসীম ভট্টচার্যকে চিনে ফেলে পুলিশ। এরপর তাকে গ্রেপ্তার করতে গেলে তিনি দৌঁড়ে পালানোর চেষ্টা করেন। পুলিশ তার পিছু নিয়ে দীর্ঘ সময় পর তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারের পর অসীম অসুস্থ হয়ে পড়লে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার জানান, অন্যায় যেই করুক শাস্তি তাকে পেতেই হবে। অসীমের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য আলমডাঙ্গা উপজেলা শহরের মাদ্রাসাপাড়ায় ভাড়া বাড়িতে থাকতেন অসীম ও তার স্ত্রী ফাল্গুনী। পারিবারিক বিরোধের কারণে নিজেদের মধ্যে প্রতিদিনই কোন্দল হতো তাদের। গত শনিবার ভোরে শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রী ফাল্গুনীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন সিআইডি কনস্টেবল অসীম ভট্টচার্য।

এ সময় ফাল্গুনীর মা শেফালী অধিকারী ও শ্যালক আনন্দ অধিকারী ছুটে গিয়ে অসীমকে থামানোর চেষ্টা করলে তাদেরকেও এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন অসীম। এক পর্যায়ে জামাই অসীম ভট্টচার্যর হাতে নৃশংসভাবে খুন হন শাশুড়ি শেফালী অধিকারী। গুরুতর আহত হন স্ত্রী ফাল্গুনী অধিকারী ও শ্যালক আনন্দ অধিকারী।

এ জাতীয় আরও খবর

১০০ বছর পরে যে ফুল ফোটে

বিয়েতে রানী ভবানীর ছিল তিন শর্ত

৫০ টাকার লোভ দেখিয়ে ভাতিজিকে ধ’র্ষণ

একাধিক প্রেমিক ছিলো রানুর জীবনে, ফাঁস করলেন পরিচালক

সাবেক মন্ত্রীকে নিয়ে হোটেলে ছিলেন, স্বীকার করলেন সানাই

প্রধানমন্ত্রীর হুঁশিয়ারির পরেও স্বাস্থ্য কেন্দ্রে যোগদান করেনি ৬ ডাক্তার!

‘ইরানের বিরুদ্ধে যুদ্ধে জড়ালে সৌদি আরব ও আমিরাত ধ্বংস হয়ে যাবে’

যুদ্ধের শঙ্কার মধ্যেই ইরান-রাশিয়া-চীনের যৌথ নৌমহড়া

যে কারণে ২০ গানম্যান নিয়ে রাজকীয় ভঙ্গিতে চলতেন জিকে শামীম

বিসিএস উত্তীর্ণের দিন এলো ক্যান্সারের খবর!

বাসা ছেড়ে দেয়ায় স্বামীকে পি’টিয়ে স্ত্রীকে ধ’র্ষণ

জব্দ করা কোটি কোটি টাকা বেকারদের কর্মসংস্থানে ব্যয় করার প্রস্তাব রাশেদা রওনকের