শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

কলেজ জীবনের প্রেমিকাকেই বিয়ে করছেন তামিম মৃধা

news-image

বিনোদন প্রতিবেদক| | ইউটিউবার হিসেবে আলোচনায় আসেন তামিম মৃধা। এরপর তিনি যুক্ত হন ছোট পর্দার কাজে। মিউজিক ভিডিও, নাটক, শর্টফিল্ম ও টেলিছবিতে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পান। বর্তমানে অভিনয়ে ও গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা। পাশাপাশি কাজ করছেন একটি বেসরকারি প্রতিষ্ঠানেও।

তামিম মৃধার ভক্তদের জন্য সুখবর। তিনি শুরু করতে চলেছেন জীবনের নতুন ইনিংস। বিয়ে করতে যাচ্ছেন শিগগিরই। কনে ফাইরোজ ইয়াসমিন। একটি টেক্সটাইল কোম্পানিতে ফিনান্স ও অ্যাকাউন্টিং অফিসার পদে কর্মরত রয়েছেন তিনি।

তামিম জানান, আট বছর ধরে পরিচয় তাদের। দীর্ঘদিন ধরে প্রেমও করছেন তারা। এবার পারিবারিকভাবেই হতে যাচ্ছে সেই প্রেমের মধুর মিলন। দুজনের পরিবারের সম্মতিতে আগামী ২৫ জুন তাদের বিয়ের দিন ধার্য করা হয়েছে। সবার উপস্থিতিতে রাজধানীর আর্মি গলফ ক্লাবে অনুষ্ঠিত হবে তাদের বিয়ের অনুষ্ঠান।

বিষয়টি নিশ্চিত করে তামিম মৃধা বলেন, ‘দুই পরিবারের সম্মতিতেই আমরা বিয়ে করতে যাচ্ছি। আরও আগেই হয়তো হয়ে যেত কিন্তু দুজনেই চেয়েছিলাম নিজেদের পায়ে দাঁড়ানোর জন্য। যার জন্য একটু সময় নিয়েছি। নিজের ভালবাসার মানুষকে জীবনসঙ্গী হিসেবে পাচ্ছি এটাই সবচেয়ে আনন্দের। সবার কাছে দোয়া চাই।’

হবু স্ত্রীর সঙ্গে পরিচয় নিয়ে তিনি আরও বলেন, ‘কলেজ লাইফ থেকে ফাইরোজের সাথে আমার পরিচয়। আমি তখন ২য় বর্ষে পড়ি আর ও তখন প্রথম বর্ষে। তখন থেকেই নিজেদের মধ্যে পরিচয়, বন্ধুত্ব তারপর প্রেম।’ জীবনের নতুন শুরুর জন্য ভক্ত-অনুরাগীদের কাছে দোয়া চেয়েছেন তামিম মৃধা।

এ জাতীয় আরও খবর

২৪ ঘণ্টার জন্য সিলগালা ধানমন্ডি ক্লাব

বছরে প্রায় তিন হাজার মানুষ ইসলাম গ্রহণ করছে নরওয়েতে

আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী

ক্যাসিনো খালেদকে যুবলীগ থেকে বহিষ্কার

ক্যাসিনো পরিচালনাসহ নানা অভিযোগে সমালোচিত নবীনগরের মোমিনুল হক সাঈদ

ফেসবুক ভেঙে দেয়ার প্রস্তাব প্রত্যাখ্যান করলেন জাকারবার্গ

শামীমের ডেরায় মিললো ২ কোটি টাকা, ১৬৫ কোটির এফডিআর চেক

অস্ট্রেলিয়ান সিনেটরের মাথায় ডিম ভাঙা বালক ইলে ম্যাগাজিনের প্রচ্ছদে

চট্টগ্রামে গা ঢাকা দিয়েছে জুয়ার আসর পরিচালনায় জড়িতরা

এইচএসসি পাসে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরে চাকরির সুযোগ

যুদ্ধের জন্য প্রস্তুতি শুরু করেছে ইরান

প্রেমিকের সাথে পালানো স্ত্রী, স্বামীকে বললেন ‘টেনশন করোনা’!