বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০১৯ ইং ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

নাসিরনগরে খুনের জেরে ঘরবাড়ি ভাংচুর ও লুটপাট

news-image

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের আতুকুড়া গ্রামে প্রতিপক্ষের হামলায় মো.ফুল মিয়া (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যুর ঘটনায় আসামি পক্ষের লোকজনের বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। সরজমিনে গিয়ে জানা যায়- ফসলের জমি গরু খাওয়াকে কেন্দ্র করে ঈদের পূর্বে আতুকুড়া গ্রামের লিটন মিয়ার লোকজন ও ফুল মিয়ার সাথে সংর্ঘষ বাঁেধ।

স্থানীয় ইউপি চেয়ারম্যান এডভোকেট একেএম কামরুজ্জামান মামুনের হস্তক্ষেপে ৭ জুন শুক্রবার সন্ধ্যায় এনিয়ে দু‘পক্ষের মধ্যে সালিশে বসার দিন ছিল। জুমার নামাজ শেষে পূর্বের ঘটনার জের ধরে দু‘পক্ষের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষের হামলায় ফুল মিয়া ঘটনাস্থলেই মারা যায়। ফুল মিয়া নিহত হওয়ার পরই ১৫/২০ টি বাড়িঘরে হামলার ঘটনা ঘটে।এসব বাড়ির সব ঘরেই ভাংচুর আর লুটপাটের ছাপ। ঘরে কোন মালামাল নেই। বাড়িঘর ভাংচুর করা হয়েছে। ঘরের দেওয়াল বেড়া,দরজা-জানালা দা দিয়ে কোপায়,দেওয়াল ভেঙ্গে আর লুটপাট করে। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানায়।এসব বাড়িঘরে বর্তমানে পুরুষ শূণ্য রয়েছে। প্রতিপক্ষের লোকজন মহিলাদেরকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে বলেও তারা অভিযোগ করেন।

নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক (ওসি)মো.সাজেদুর রহমান জানান,খুনের অভিযোগে একটি মামলা হয়েছে। তুচ্ছ ঘটনার বিরোধে বৃদ্ধা ফুল মিয়া খুন হয়। বাড়িঘরে হামলা-ভাঙচুরের ঘটনায় কেউ কোন অভিযোগ করেনি। হত্যা মামলার ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান তিনি। এ বিষয়ে তদন্ত চলছে।

 

এ জাতীয় আরও খবর

উন্নয়নের ধারা কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে হলে সুস্থ জাতি দরকার: সোহেল তাজ

বিশ্বের ১৫ কোটি মানুষের তথ্য ফেসঅ্যাপের হাতে

নাসিরনগরে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন

নেত্রকোণায় ছেলেধরাকে পি’টিয়ে হ’ত্যা; ব্যাগ থেকে শিশুর মা’থা উদ্ধার

জাপার চেয়ারম্যান জিএম কা‌দের

মিন্নির রি’মান্ড বাতিলের আর্জি পাত্তাই পেল না হাইকোর্টে

বন্যা দুর্গতদের পাশে দাঁড়ালেন অক্ষয় কুমার, দিলেন ২ কোটি টাকা অনুদান

নাটোরে দিনে দিনে বেড়েই চলছে মাছের উৎপাদন

খুলনা টাইটান্সের হয়ে বিপিএল মাতাবেন ওয়াটসন

তালাকপ্রাপ্ত স্ত্রীকে পুনরায় গ্রহণ করতে চাইলে যা করণীয়

এই ২ খাবার খেলে অসুখ কাছেও ঘেষবে না

মালয়েশিয়ায় অবৈধদের দেশে ফেরার সুযোগ