বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০১৯ ইং ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায়  স্বতন্ত্র চেয়ারম্যান  প্রার্থীর বাড়িতে হামলা-ভাংচুর

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের স্বতন্ত্র প্রার্থী নাছিমা লুৎফুর রহমানের শহরের বাড়িতে হামলা ও ভাংচুর চালিয়ে দুর্বৃত্তরা মঙ্গলবার দুপুরে জেলা শহরের হালদার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।এসময় দুর্বৃত্তরা তার বাসার প্রধান ফটক ভেঙে ভেতরে ঢুকে। তার বাড়ির গ্যারেজে থাকা
দুটি গাড়ি ভাংচুর ও একটি মটর সাইকেলে আগুনে ধরিয়ে দেয়। পরে একতলা ও দু’তলার দরজা ও জানালা ভাঙচুর করে চলে যায়। এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী নাছিমা লুৎফুরের অভিযোগ করে  বলেন, চেয়ারম্যান প্রার্থী তানভীর ভূঁইয়ার সমর্থকরা তার শহরের বাড়িতে হামলা ও ভাংচুর চালিয়েছে। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন বলেন, এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। সেখানে পুলিশ মোতায়েন রয়েছে। এখন পরিস্হিতি স্বাভাবিক রয়েছে।
পঞ্চম ধাপের উপজেলা নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এ উপজেলায় চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পুরুষ পদে তিনজন ও নারী ভাইস চেয়ারম্যান পদে দু’জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে মোট ভোটারের সংখ্যা এক লাখ ৭১ হাজার ৩৬৩ জন। যার মধ্যে পুরুষ ভোটার ৮৭ হাজার ৪৯০ ও নারী ভোটার ৮৩ হাজার ৮৭৩ জন।
নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে ১০০ জন বিজিবি, ২৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আনসারসহ বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়। এছাড়া জেলার বাঞ্ছারামপুর উপজেলায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় কোনো পদেই নির্বাচন হচ্ছে না। এ উপজেলায় নৌকা প্রতীকে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এ জাতীয় আরও খবর