বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০১৯ ইং ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

আখাউড়ায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে গৃহবধূর আত্মহত্যা

news-image
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় মাহমুদা আক্তার (৩০) নামে এক গৃহবধূ ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন।রোববার ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে আখাউড়া রেলওয়ে থানা পুলিশ। সে কসবা উপজেলার বিশারাপাড়ার সৌদি আরব প্রবাস ফেরৎ জসিম উদ্দিনের স্ত্রী।

আখাউড়া রেলওয়ে পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, সৌদি আরব প্রবাসী স্বামী জসিম উদ্দির প্যারালাইসিস অসুস্থতার কারণে কোম্পানি তাকে সম্প্রতি দেশে পাঠিয়ে দেয়। দেশে আসার পর অসুস্থতা বেড়ে গেলে জসিম হাঁটাচলা বন্ধ হয়ে বিছানায় পড়ে যায়। এতে স্বামীর প্রতি মাহমুদার অনীহাভাব চলে আসে।

নিহতের পরিবারের বরাত দিয়ে আখাউড়া থানার ওসি শ্যামল কান্তি দাস বলেন, স্বামী প্যারালাইসিস অসুস্থতার জন্য বিছানায় পড়ে আছে। এতে স্বামী সংসারের প্রতি মাহমুদার অনীহা ও উদাসিনতা চলে আসে। অভিমান করে বাবার বাড়ি চলে যায়। পরিবারের লোকজন তাকে বুঝিয়ে ফের স্বামীর বাড়িতে পাঠায়। এতে মনের দুঃখে অভিমানে সে ঢাকা-চট্টগ্রাম রেলপথের কসবা রেলওয়ে ষ্টেশনের গঙ্গানগর এলাকায় শনিবার ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী আন্তঃনগর মহানগর এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে।

খবর পেয়ে বিকাল সাড়ে ৫ টায় আখাউড়া জিআরপি থানা পুলিশ ঘটনাস্থল থেকে মাথাবিহীন লাশ উদ্ধার করে। রোববার ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে আখাউড়া রেলওয়ে থানা পুলিশ। এ ঘটনায় আখাউড়া রেলওয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে ওসি জানিয়েছেন।

এ জাতীয় আরও খবর

বানভাসি মানুষের কাছ থেকে জোরপূর্বক কিস্তি আদায় করছে এনজিও কর্মীরা!

অ্যামাজনে বিক্রি হচ্ছে বাংলাদেশের পতাকার আদলে তৈরি বিকিনি!

সাইকেল চালিয়ে হজে যাচ্ছেন ৮ মুসলিম

আ’সামির বাসার উঠান থেকে মাটি খুঁড়ে পাওয়া গেল অনন্ত জলিলের ২৭ লাখ টাকা!

পশুর জন্য মমতা বানভাসি মানুষের

উন্নয়নের ধারা কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে হলে সুস্থ জাতি দরকার: সোহেল তাজ

বিশ্বের ১৫ কোটি মানুষের তথ্য ফেসঅ্যাপের হাতে

নাসিরনগরে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন

নেত্রকোণায় ছেলেধরাকে পি’টিয়ে হ’ত্যা; ব্যাগ থেকে শিশুর মা’থা উদ্ধার

জাপার চেয়ারম্যান জিএম কা‌দের

মিন্নির রি’মান্ড বাতিলের আর্জি পাত্তাই পেল না হাইকোর্টে

বন্যা দুর্গতদের পাশে দাঁড়ালেন অক্ষয় কুমার, দিলেন ২ কোটি টাকা অনুদান