মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০১৯ ইং ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

রাণীনগরে কলেজ ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে “শিখন-অভিজ্ঞতা” বিনিময় সভা অনুষ্ঠিত

news-image

নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে কলেজ ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে শিখন-অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০ টায় রাণীনগর শের-এ বাংলা সরকারি মহাবিদ্যালয় হল রুমে ‘যুব সমাজের ক্ষমতায়নের মাধ্যমে উগ্রবাদীকরণ ও সহিংস উগ্রবাদ প্রতিরোধ প্রকল্প’র আওতায় এবং বাংলাদেশ এন্টারপ্রাইজ ইনস্টিটিউট (বিইআই) ও গ্লোবাল অ্যাফেয়ার্স কানাডা’র সহযোগিতায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রাণীনগর শের-এ বাংলা সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো: মোফাখ্খার হোসেন খান (পথিক) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ এন্টারপ্রাইজ ইনস্টিটিউট’র সভাপতি রাষ্ট্রদূত (অব:) হুমায়ুন কবীর, মহাপরিচালক মোহাম্মদ হুমায়ুন কবির, উপ-পরিচালক আশীষ বণিক, রাজশাহী-নওগাঁ জেলা সমন্বয়কারি আজিজুর রহমান, শের-এ বাংলা সরকারি কলেজের যুক্তিবিদ্যা বিভাগের প্রভাষক সাহানাজ বেগম, গারস্থ্য বিজ্ঞান বিভাগের প্রভাষক রোকসানা পারভিন, রাণীনগর পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক, সুজন-সুশাসনের জন্য নাগরিক রাণীনগর উপজেলা শাখা কমিটির সাধারণ সম্পাদক ও রাণীনগর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাইদুজ্জামান সাগর প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশ এন্টারপ্রাইজ ইনস্টিটিউট রাণীনগর উপজেলায় গত প্রায় দুই বছর ধরে কলেজ ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণের মাধ্যমে ‘সহনশীল, সহযোগিতা ও সৌহার্দ্য-সম্প্রীতি’ বিষয়ের উপর দেয়ালিকা প্রতিযোগিতা, বির্তক প্রতিযোগীতা, বিভিন্ন ধরণের খেলা-ধুলা ও কুইজ প্রতিযোগীতাসহ নানা কর্মসূচি নিয়ে কাজ করে আসছিলেন। কর্মসূচি গুলো সম্পূর্ণ শেষে অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীরা কতটুকু শিখলেন বা জানলেন এবং এসকল বিষয়ের উপর তাদের অভিজ্ঞতা’র আলোকে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ জাতীয় আরও খবর

শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : ড. মো. এনামুর রহমান

সঙ্গীত শিল্পী ইমতিয়াজ খানের দাফন সম্পন্ন : আজ দোয়া মাহফিল

স্বামীর পরকীয়ায় বাঁধা ও যৌতুক না দেয়ায় স্ত্রীকে হত্যার চেষ্টা!

রংপুরের পীরগাছায় ভাড়া নিয়ে দোকান দখল করার অভিযোগ

ঢাকা থেকে শিয়ালের মাংস এনে ব্রাহ্মণবাড়িয়ায় রেস্টুরেন্টে বিক্রি করছে একটি চক্র

নাসিরনগরে‘রেড কিং’ব্র্যান্ডের শো-রুম উদ্বোধন

প্রথম সন্তানের মা হলেন মা হলেন শে মিচেল

রোহিঙ্গাদের জন্য রাজনৈতিক-অর্থনৈতিক সহযোগিতা অব্যাহত রাখবে ইইউ

রাজনৈতিক রং দেখে সহযোগিতা করি না, বললেন নোবেলজয়ী অভিজিৎ

ফের বাংলাদেশিদের জন্য উন্মুক্ত হলো সিচেলেসের শ্রমবাজার

দুই বাংলার তারকামেলা

সংবাদপত্রের স্বাধীনতা খর্ব : প্রথম পাতার লেখা মুছে প্রতিবাদ