রবিবার, ১৮ই আগস্ট, ২০১৯ ইং ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

চট্টগ্রামে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ১৭

news-image

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের পটিয়া উপজেলায় বাসের ধাক্কায় একটি মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে একই পরিবারের ১৭ জন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে তিনজন শিশু ও বাকি সবাই বিভিন্ন বয়সী পুরুষ। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের (চমেক) বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২৫ জুন) রাত ১১টার দিকে পটিয়া পৌরসভার ডাক-বাংলো মোড়ে এই ঘটনা ঘটে।

জানা যায়, চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিদেশফেরত যাত্রী নিয়ে একটি হাইস মাইক্রোবাস যাচ্ছিল চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়ায়। পটিয়ার ডাকবাংলো মোড়ে মাইক্রোবাসটিকে পেছন থেকে একটি বাস ধাক্কা দিলে এর গ্যাস সিলিন্ডার ফুটো হয়ে যায়। এসময় মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি ইটের স্তূপে গিয়ে পড়লে বিস্ফোরণ ঘটে। পরে ফায়ার সার্ভিসের টিম স্থানীয়দের সহায়তায় দ্রুত আহতদের উদ্ধার করে।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক হামিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দগ্ধ অবস্থায় ১৭ জনকে রাত পৌনে ১২ টার দিকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে তিনজন শিশু ও বাকি সবাই বিভিন্ন বয়সী পুরুষ। তাদের ৩৬ নম্বর ওয়ার্ডে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে ১২ জনের নাম পাওয়া গেছে। এরা হলেন- আবুল কালাম, আবদুল আলম, মো. জহির, আরিফ, তৌহিদুল ইসলাম, লোকমান মিয়া, ইদ্রিস মিয়া, মো. হেলাল, মো. বেলাল, মো. জাহাঙ্গীর, মো. মামুন ও মো. আবির।

এ জাতীয় আরও খবর

স্ত্রী পালিয়েছে পরকীয়ার টানে, ক্ষোভে শ্যালিকাকে অপহরণ করে পাঁচমাস ধরে ধ’র্ষণ!

‘নাইমকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে খুন করি’

‘সুন্দরী-গরিব-অসহায় ছাত্রীদের জম মতিন স্যার’

বাংলাদেশেও ট্রাম্পের কৃচ্ছ্রনীতির খড়্গ!

৭ বছর পর পরিবারকে ফিরে পেয়ে আবেগাপ্লুত খাদিজা

সাদিয়া অন্যকে বাঁচানো নিজেই আক্রান্ত ক্যান্সারে

রওশন এরশাদ, নায়ক আলমগীরসহ অনেকের কাছ থেকেই টাকা নিয়েছি

বাংলাদেশিরা নিজেদের বিপদ ডেকে আনছেন কাতারে

গ্রুপ চ্যাট বন্ধ করছে ফেসবুক

প্রশিক্ষণে গিয়েই মাদকে ফাঁসানোর হুমকি, এএসপি বহিষ্কার

জাতীয় শোক দিবস উপলক্ষে নবীনগরের কিশোর পুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত

কন্ডিশনিং ক্যাম্পে মাশরাফি, নেই তামিম