সোমবার, ৮ই জুলাই, ২০১৯ ইং ২৪শে আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

খুনি নয়নের সঙ্গে মিন্নির ভিডিও ভাইরাল!

news-image

দেশজুড়ে এখন শুধু একটাই আলোচনা। স্ত্রীর সামনে স্বামীকে খুন। আর তাও দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখল শ খানেক লোক। কিন্তু কেউ এগিয়ে আসল না। এ নিয়ে এরই মধ্যে উত্তাল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক। রিফাত শরীফের (২২) মৃত্যুর ঘটনায় বরগুনা জেলা জুড়ে চলছে শোকের মাতম। রিফাতকে এক নজড় দেখতে তার বাড়িতে বিভিন্ন এলাকা থেকে এসেছিল হাজারো মানুষ। গতকাল বৃহস্পতিবার (২৭ জুন) বিকাল সাড়ে ৫ টায় রিফাতের বাড়িতে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে যখন রিফাত হত্যার বিচারের দাবিতে সারাদেশ উত্তাল, এমন অবস্থার মধ্যেই সামনে আসল এক ভিডিও। যা সম্প্রতি বেশ আলোড়ন সৃষ্টি করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। যা থেকে আসলে অনেক কিছুই প্রকাশ পায়! ভিডিওতে দেখা যাচ্ছে রিফাতের হত্যাকারী নয়ন বন্ডের জন্মদিনে আনন্দ উদযাপন করছেন মিন্নি শরীফ।

এর আগে ৭ জুন নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন মিন্নি। সেখানে তিনি লেখেন, ‘তোরে ভুলে যাওয়ার লাগি আমি ভালোবাসিনি সব ভেঙ্গে যাবে এভাবে ভাবতে পারিনি তুই ছাড়া কে বন্ধু হায় বুঝে আমার মোন তুই বিহনে আর এ ভুবনে আছে কে আপন?’

প্রসঙ্গত, বুধবার (২৬ জুন) বরগুনার কলেজ সড়কের ক্যালিক্স কিন্ডারগার্টেনের সামনে দিনে দুপুরে স্ত্রীর আয়েশা আক্তারের সামনে রিফাত শরীফকে কুপিয়ে মারাত্মক জখম করে দুর্বৃত্তরা। এই হামলার ভিডিওচিত্র সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে। নিহত রিফাত শরীফ সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের দুলাল শরীফের ছেলে।

এ জাতীয় আরও খবর

রিকশা বন্ধের প্রতিবাদে সড়ক অবরোধ

১২ বছর পর কোপা চ্যাম্পিয়ন ব্রাজিল

ভারতে বাস নর্দমায় পড়ে ২৯ জনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া কারাগারে দুর্নীতি : সর্ব প্রধান কারারক্ষী বরখাস্ত, ২৬ জন বদলী

ভারতজুড়ে সহিংসতা, আতঙ্কের নাম বদলে ফেলতে চান নিয়াজ খান!

এ যেন আরেক নয়ন বন্ড!

মরণোত্তর চক্ষু দান করলেন সানাই

কাঁঠালের মধ্যে ১০ হাজার ইয়াবা : স্ত্রীসহ রেল পুলিশ কারাগারে

‘ফেরত আসার পর শারীরিক সম্পর্ক করতে চাইনি’

নেশার টাকা না পেয়ে মাকে খু*ন করল ছেলে!

মুক্তিলাভের উপায় জাদুটোনা থেকে

মাদক মামলার ভয় দেখিয়ে ঘুষ বাণিজ্য, কামরাঙ্গীরচরের ঘটনায় তিন পুলিশ ক্লোজড