বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০১৯ ইং ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

ঘুষ লেনদেন না করতে নাসিরনগরে পুলিশের মাইকিং

news-image

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর : পুলিশ কনস্টেবল নিয়োগে দালালের খপ্পরে পড়ে কেউ ঘুষ লেনদেন না করতে নাসিরনগর থানা পুলিশের পক্ষ থেকে সর্তক করে মাইকিং করা হচ্ছে। ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার আনোয়ার হোসেন(বার)পিপিএম এর নিদর্শনায় রবিবার থেকে মাইকিং প্রচারণা অব্যাহত রয়েছে। আগামী ৩ জুলাই থেকে ৯ জুলাই পর্যন্ত প্রাথমিক বাছাই থেকে শুরু করে পরীক্ষার মাধ্যমে কনস্টেবল পদে নিয়োগ দেয়া হবে।

চাকরীর বিধি অনুযায়ী নিয়োগ পরীক্ষার মাধ্যমে যোগ্য ব্যক্তিকে পুলিশ কনস্টেব পদে নিয়োগ দেয়া হবে। পুলিশের চাকরি পেতে কোন টাকা পয়সা লাগে না। যদি কেউ প্রতারণার মাধ্যমে কারো কাজ থেকে টাকা গ্রহন করে তাকে পুলিশে ধরিয়ে দেয়ার জন্য আহবান জানানো হয়। গত দুইদিন ধরে নাসিরনগর উপজেলাজুড়ে চলছে এমন ব্যতিক্রম প্রচারণা।

থানা পুলিশের এ প্রচারণা দৃষ্টি কেড়েছে সাধারণ মানুষের। প্রথমবারের মত পুলিশের চাকরির জন্য ঘুষ না দিতে সরকারের পক্ষ থেকে মাইকিং করায় অনেকেই বিস্মিত হয়েছেন। বিষয়টিকে অনেকে সরকারের একটি ভাল সিদ্ধান্ত বলে মন্তব্য করেছেন। নাসিরনগর থানার অফিসার ইনর্চাজ মোঃ সাজেদুর রহমান জানান,এসপি স্যারের নির্দেশনা অনুযায়ী সারাদেশের ন্যায় নাসিরনগর উপজেলায়ও মাইকিং করা হচ্ছে।

বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করতে পুলিশ কনস্টেবল নিয়োগে কোন ধরনের ঘুষ লেনদেন হবে না। শুধুমাত্র মেধাবী ও যোগ্যরাই নিয়োগ পাবেন। তাই প্রতারকদের কাছ থেকে এলাকাবাসীকে দূরে থাকতে আহবান জানান।

এ জাতীয় আরও খবর

আ’সামির বাসার উঠান থেকে মাটি খুঁড়ে পাওয়া গেল অনন্ত জলিলের ২৭ লাখ টাকা!

পশুর জন্য মমতা বানভাসি মানুষের

উন্নয়নের ধারা কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে হলে সুস্থ জাতি দরকার: সোহেল তাজ

বিশ্বের ১৫ কোটি মানুষের তথ্য ফেসঅ্যাপের হাতে

নাসিরনগরে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন

নেত্রকোণায় ছেলেধরাকে পি’টিয়ে হ’ত্যা; ব্যাগ থেকে শিশুর মা’থা উদ্ধার

জাপার চেয়ারম্যান জিএম কা‌দের

মিন্নির রি’মান্ড বাতিলের আর্জি পাত্তাই পেল না হাইকোর্টে

বন্যা দুর্গতদের পাশে দাঁড়ালেন অক্ষয় কুমার, দিলেন ২ কোটি টাকা অনুদান

নাটোরে দিনে দিনে বেড়েই চলছে মাছের উৎপাদন

খুলনা টাইটান্সের হয়ে বিপিএল মাতাবেন ওয়াটসন

তালাকপ্রাপ্ত স্ত্রীকে পুনরায় গ্রহণ করতে চাইলে যা করণীয়