শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

মাশরাফিদের হারানোর ‘পুরস্কার’ রাতেই পেলেন কোহলিরা

news-image

বিনোদন ডেস্ক : প্রায় প্রতিদিনই খবরের শিরোনামে রয়েছেন ভারতীয় মডেল-অভিনেত্রী পুনম পান্ডে। দল জিতলে অভিনন্দন জানাতে মোটেও দেরি করেন না তিনি। আর গতকাল বাংলাদেশকে হারানোর পর নিজের মতো করে অভিনন্দন জানিয়েছেন বুমরাহ-কোহলিদের। গতকাল ভারত বাংলাদেশকে বার্মিংহামের এজবাস্টন স্টেডিয়ামে ২৮ রানে হারিয়েছে। আর সেই রাতেই স্বমহিমায় আবির্ভূত পুনম পান্ডে।

সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়, শুভরাত্রির শুভেচ্ছা জানিয়েছেন তিনি। শ্বাসরুদ্ধকর ম্যাচে বাংলাদেশকে টিম ইন্ডিয়া হারানোর পরেই তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি আলপোড করেন। খোলা চুলে সাদা টি-শার্টের সেই আবেদনময়ী ছবি পোস্ট করার পরেই ভাইরাল। সেই ছবি পোস্ট করেই পুনম লিখলেন, ‘গুড নাইট টিম ইন্ডিয়া।’ কোহলিদের ভালো পারফরম্যান্সের জন্যই যে এই ছবি, তা আর বলার আপেক্ষা রাখে না।

তবে ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের আগের রাতেও নিজের ইনস্টাগ্রাম পোস্টে পুনম একটি ভিডিও পোস্ট করেছিলেন। যেখানে বরাবরের মতো খোলামেলা ভঙ্গিতে দেখা গিয়েছিল তাঁকে। তিনি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়ের জন্য ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়েছিলেন নিজের ট্রেডমার্ক কায়দায়।

এবার বাংলাদেশ-ভারত ম্যাচ শেষে আরও একবার স্বমহিমায় ভারতীয় এই মডেল। ফাইনালে ওঠার পরে বিবস্ত্র হওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন আগেই। এরই মধ্যে সেমিফাইনাল নিশ্চিত করেছে ভারত। হার্দিক পান্ডিয়াদের সঙ্গেই ক্রিকেট বিশ্বকাপে তাই ভাইরাল পুনম পান্ডে।