বুধবার, ২০শে নভেম্বর, ২০১৯ ইং ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

কাঁঠালের ভেতরে করে ইয়াবা পাচার, স্ত্রীসহ আটক পুলিশ কর্মকর্তা বাবুল

news-image

কাঁঠালের ভেতরে করে অভিনব পন্থায় ইয়াবা পাচারের সময় রেলওয়ে পুলিশের টিএসআই বাবুল খন্দকার (৫২) ও তার স্ত্রী শিউলি বেগমকে (৩৯) আটক করেছে র‍্যাব-৪। বুধবার রাজধানীর সায়েদাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের বহন করা কাঁঠালের ভেতর থেকে ১০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-১) মেজর কাজী সাইফুদ্দিন আহমেদ বলেন, ‘গোপন তথ্যের ভিত্তিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ রেলওয়ে পুলিশের টিএসআই বাবলু খন্দকার ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। তারা অভিনব পন্থায় কাঁঠালের ভেতরে করে ১০ হাজার পিস ইয়াবার চালান বহন করছিলেন।’

র‍্যাব জানায়, আটক বাবলু খন্দকার রেলওয়ে পুলিশে চাকরির আড়ালে ট্রেনে করে নিয়মিত ঢাকায় ইয়াবা এবং গাঁজার চালান নিয়ে আসতেন। তার বিরুদ্ধে চট্টগ্রামে একটি মাদকের মামলা রয়েছে। বেশ কিছুদিন ধরে তিনি দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিলেন।

বুধবার ব্রাহ্মণবাড়িয়া এলাকার শ্বশুরবাড়ি থেকে গোমতি এয়ারকন পরিবহনের একটি বাসে করে স্ত্রীসহ ঢাকায় আসেন। ঢাকার সায়েদাবাদ এলাকায় বাসটিতে তল্লাশি চালিয়ে স্ত্রীসহ বাবলুকে শনাক্ত করা হয়। এরপর তাদের সঙ্গে থাকা কাঁঠাল ভেঙে ভেতর থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক বাবলু খন্দকারের গ্রামের বাড়ি নড়াইলের লোহাগড়া এলাকায় এবং শিউলি বেগমের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া কশবা এলাকায়। তারা রাজধানীর দক্ষিণখানের একটি বাসায় বসবাস করে আসছিলেন।