বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০১৯ ইং ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

চিকিৎসার জন্য আর রক্তের প্রয়োজন নেই এরশাদের

news-image

বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসার জন্য ‘বি পজিটিভ’ রক্তের প্রয়োজন- এ সংবাদে শত শত মানুষ পল্লীবন্ধুকে রক্ত দিতে এগিয়ে এসেছেন। তারা নিজেরাই তালিকা করেছেন রক্তদাতাদের। ভিড় করেছেন সিএমএইচ, জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিস এবং কাকরাইল অফিসে।

অপরদিকে এখনো অসখ্য মানুষ পল্লীবন্ধু এরশাদকে বাঁচিয়ে রাখতে রক্ত দিতে যোগাযোগ করছেন এখনও। কিন্তু এই মুহূর্তে প্রয়োজনের তুলনায় অনেক বেশি রক্তের ব্যবস্থা চিকিৎসদের কাছে রয়েছে। তাই হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসার জন্য আর রক্তের প্রয়োজন নেই।

গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে এরশাদের চিকিৎসায় রক্ত প্রয়োজন- এমন সংবাদে দেশবাসীর অভূতপূর্ব সাড়ায় কৃতজ্ঞতা জানিয়েছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি, বিরোধী দলীয় উপনেতা এবং পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ এমপি এবং বিরোধী দলীয় চিফ হুইপ ও মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এমপি।

এর আগে বৃহস্পতিবার রাতে জাতীয় পার্টির বনানী অফিসে এরশাদের সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে তার ভাই ও পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের জানান, এরশাদের শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। লাইফ সাপোর্টে কৃত্রিম শ্বাস-প্রশ্বাসের পাশাপাশি এরশাদকে ঘুমের ও ব্যথানাশক ওষুধ দেয়া হচ্ছে। তার শ্বাসকষ্ট হচ্ছে।

গত ২২ জুন থেকে ৯০ বছর বয়সী সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সিএমএইচে চিকিৎসাধীন। তিনি হিমোগ্লোবিন-স্বল্পতা, ফুসফুসে সংক্রমণ ও কিডনি জটিলতায় ভুগছেন।

এ জাতীয় আরও খবর

সৌদি আরব থেকে কিশোরীর ধর্ষককে ধরে আনলেন এই নারী পুলিশ

ফের শাহবাগ অবরোধ করেছে ঢাবি শিক্ষার্থীরা, গাড়ি চলাচল বন্ধ

তসলিমা চাইল ৫ বছর, ভারত দিল তিন মাস

রিফাত হ*ত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন মিন্নি

অসুস্থ শিশু নিয়ে ভিক্ষাবৃত্তি, কথিত বাবাকে পুলিশে দিয়ে হাসপাতালে এএসপি

আমের ‘জুসে’ আম কই?

অল্পের জন্য বেঁচে গেলো ১৫৩ বিমান যাত্রী

বাবা-মায়ের ঝগড়া, রাষ্ট্রপতির কাছে স্বেচ্ছামৃত্যুর আবেদন ছেলের

হরিপুরে সাপের কামড়ে ছাত্রের মৃত্যু

রিফাত হত্যা : রিশান ফরাজীও গ্রেফতার

ওআইসিতে ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের নিন্দা

ডিসিদের জন্য বিশেষ ফোর্সের দরকার নেই, বললেন স্বরাষ্ট্রমন্ত্রী