শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

আবাসিক হোটেল থেকে নারীসহ পুলিশ সদস্য আটক

news-image

যশোরের নাভারন হাইওয়ে ফাঁড়ির এক সদস্য নারীসহ বেনাপোল পোর্ট থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।শুক্রবার (৫ জুলাই) বিকাল সাড়ে ৫টার সময় হোটেল থেকে রবিউল হোসেন ও সুমি খাতুন নামে দুজনকে আটক করা হয়।

বেনাপোল পৌর শহরের সানসিটি আবাসিক হোটেল থেকে তাদেরকে আটক করেন বেনাপোল পোর্ট থানার এসআই আব্দুল লতিফ। আটক পুলিশ সদস্য রবিউল হোসেন ও তার নারী সঙ্গী সুমি খাতুন (২৪)। সুমির বাড়ি যশোর পুলেরহাট। সে স্বামী পরিত্যাক্ত। এখন থাকে বেনাপোল গাজিপুর গ্রামে।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার এসআই আব্দুল লতিফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বহিরাগত এক যুবক এক নারীসহ বেনাপোল সানসিটি আবাসিক হোটেলের একটি কক্ষে অবস্থান করছে। এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে বিকাল সাড়ে ৫টার সময় হোটেল থেকে রবিউল হোসেন ও সুমি খাতুন নামে দুজনকে আটক করা হয়। আটকের পর যুবক রবিউল নিজেকে পুলিশ সদস্য বলে জানান। আটক রবিউল হোসেন গত জুন মাসের ২৫ তারিখ নাভারন হাইওয়ে পুলিশ ফাঁড়িতে যোগদান করেছে বলে জানা গেছে।

এ ব্যাপারে নাভারন হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ এটিএম রফিক উদ্দিন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনা শুনেছি। বেনাপোলে যেয়ে ঘটনার বিস্তারিত জানতে পারব। তিনি বলেন আটক পুলিশ সদস্য অপরাধী হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ আবু সালেহ শেখ মাসুদ করিম এর কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা শিকার করেন। তিনি বলেন, বিষয়টি ঊদ্ধর্তন কতৃপক্ষকে জানানো হয়েছে। এ ঘটনার বিষয়ে এখনও কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি বলে জানান তিনি।