মঙ্গলবার, ১২ই নভেম্বর, ২০১৯ ইং ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

রোমহর্ষক! বিদ্যুত খুঁটিতে ছোঁয়া লাগা মাত্রই নিশ্চল পথচারী! (ভিডিও)

news-image

পথ চলতে গিয়ে আমরা হয়তো কখনো কখনো রাস্তার পাশ দিয়ে যাওয়া বিদ্যুত লাইনের খুঁটিতে নিজের অজান্তেই ছুঁয়ে দিই। কিন্তু এতে যে আমাদের ভয়ঙ্কর কোনো পরিণতি ডেকে আনতে পারে তা হয়তো আমারা কখনো ভেবে দেখিনি। এতে এমনকি মৃত্যুও হতে পারে আপনার। কেননা বর্ষাকালে এবং অন্যান্য সময়ও প্রায়ই বিদ্যুতের খুঁটিগুলো বিদ্যুতায়িত হয়ে থাকতে পারে। ফলে তাতে ছোঁয়া লাগা মাত্রই বিদ্যুতস্পৃষ্ট হয়ে মানুষের মৃত্যু হতে পারে।

সম্প্রতি এমনই একটি মর্মান্তিক মৃত্যুর ঘটনার ভিডিও ফুটেজ ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে এক বৃষ্টি ভেজা দিনে একটি এলাকার দুটি রাস্তার সংযোগস্থলে দাঁড়িয়ে আছে একটি বিদ্যুতের খুঁটি। খুঁটিটি বৃষ্টি বা কোনো কারণে হয়তো বিদ্যুতায়িত হয়ে আছে। কিন্তু এর পাশ দিয়ে চলাচল করা লোকজন তা জানেন না। অনেকেই খুঁটিটির পাশ ঘেষে চলে যাচ্ছেন। একটুর জন্য হয়তো ছোঁয়া লাগছে না। কত বড় বিপদের কোলঘেষে তারা হাঁটছেন তা জানেন না ওই পথচারীরা।

হঠাতই একজন নারী কাঁদামাখা রাস্তা পাড়ি দিতে গিয়ে বিদ্যুতের ওই খুঁটিতে হাত লাগানোর সঙ্গে সঙ্গেই তাতে আটকে ঝুলে পড়েন। এসময় আশে-পাশের লোকজন কী ঘটেছে তাৎক্ষণিকভাবে তা বুঝতে না পেরে হতভম্ব হয়ে তাকিয়ে আছেন। পরে অবশ্য তারা বুঝতে পারেন বিদ্যুতের খুঁটিতে ছোঁয়া লাগার কারণে ওই নারী বিদ্যুতস্পৃষ্ট হয়েছেনে যে কারণে তিনি খুঁটিতে আটকে ঝুলে পড়েছেন।

কিন্তু ততক্ষণে ও পথচারী নারীর দফা-রফা হয়ে গেছে। কিছুক্ষণের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। রোমহর্ষক এই ঘটনার ভিডিওটি নাজায়েরা নামের একজন মডেলের ফেসবুক পেজে পোস্ট করার পর তা ভাইরাল হয়ে পড়ে। তবে ঘটনাটি কোথায় ঘটেছে সে বিষয়ে কিছু জানানো হয়নি।

https://www.facebook.com/nazaera56/videos/434492260727006/

এ জাতীয় আরও খবর

নবীনগর পৌরসভা নির্বাচনে জয়ী মেয়র, কাউন্সিলরদের শপথ অনুষ্ঠিত হয়েছে

বাস খাদে পড়ে নিহত ২, উদ্ধার করতে গিয়ে যুবকের মৃত্যু

পীরগাছায় সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত, সড়ক অবরোধ

রংপুরে শীর্ষ সন্ত্রাসী ডন গ্রেফতার: অস্ত্র ও মাদক উদ্ধার

ট্রেন দুর্ঘটনায় আহত শিশুটির পরিচয় মিলেছে, খোঁজ নেই মা আর দাদীর

কসবায় দূর্ঘটনার ৭ ঘন্টাপর রেলপথে ট্রেন চলাচল স্বাভাবিক

মুক্তিযুদ্ধের সিনেমা ফিরিয়ে দিলেন পরিণীতি

জনগণ কাউকে ক্ষমা করবে না : কাদের

ট্রেন দুর্ঘটনায় নিহত ১৬ জনের পরিচয় মিলেছে

মেয়েকে অশালীন অত্যাচার নিয়ে স্বামীর বিরুদ্ধে যা বললেন অভিনেত্রী

বাসচাপায় পিষ্ট হওয়া সেই নারী চলেই গেলেন

কসবায় ট্রেন দুর্ঘটনায় ছাত্রদল নেতা নিহত, পরিবারে শোকের মাতম