মঙ্গলবার, ১২ই নভেম্বর, ২০১৯ ইং ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

মিন্নির বাড়ির পাশে ঘর তুললো পুলিশ

news-image

বরগুনায় স*ন্ত্রাসী হা*মলায় নি*হত রিফাত শরীফের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির বাড়িতে পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়েছে। বর্তমানে মিন্নির বাড়িতে পুলিশের তিনটি ডিউটি পোস্ট বসানো হয়েছে। মোতায়েন করা হয়েছে বাড়তি পুলিশ সদস্য। মিন্নির নিরাপত্তায় সার্বক্ষণিক দশজন পুলিশ অবস্থান করছে বলে জানিয়েছে মিন্নির বাবা ও পুলিশ।

গত ২৬ জুন রিফাত শরীফকে হ*ত্যা*র পরই মিন্নির বাড়িতে পুলিশের একজন উপপরিদর্শক (এসআই) এবং তিনজন কনস্টেবল মোতায়েন করা হয়। তবে গত শুক্রবার সন্ধ্যা থেকে একজন উপপরিদর্শক ও পরিদর্শকের নেতৃত্বে ৯ জন কনস্টেবল বাড়ির তিনটি ডিউটি পোস্টে অবস্থান করছেন।

আজ সোমববার সকালে বরগুনা সদরের নয়াকাটা গ্রামে মিন্নিদের বাড়িতে গিয়ে দেখা গেছে, তাদের ঘরের সামনে পুলিশের থাকার জন্য নতুন করে একটি টিনের ঘর তৈরি করা হয়েছে। যেখানে ১০ সদস্য বিশিষ্ট একটি পুলিশের টিম সার্বক্ষণিক থাকার ব্যবস্থা রয়েছে। এ ছাড়া বাড়ির পেছনে দুটি এবং সামনে একটি টিনের চালা দিয়ে নিরাপত্তা চৌকি বসানো হয়েছে।

এদিকে রিফাত শরীফ হ*ত্যা*কা*ণ্ডের নতুন একটি সিসিটিভি ফুটেজ বিভিন্ন গণমাধ্যমে প্রচার হওয়ার পর মিন্নির বিষয়টি নতুন করে আলোচনায় এসেছে। ওই ভিডিও ফুটেজে দেখা গেছে, ২৬ জুন ১০টা ১২ মিনিটে রিফাত শরীফের স্ত্রী মিন্নিকে নিয়ে কলেজের গেট দিয়ে বের হয়ে আসেন। হঠাৎ মিন্নি পেছন থেকে পুনরায় কলেজের দিকে চলে গেলে রিফাতও তার সঙ্গে কলেজের দিকে যান। এর একটু পরই রিফাত ফরাজী ও রিশান ফরাজীর নেতৃত্বে কয়েকজন রিফাত শরীফকে কি*লঘুষি মা*রতে মা*রতে নয়ন বন্ডের দিকে নিয়ে যায়। এ সময় স্ত্রী মিন্নি পেছনে পেছনে স্বাভাবিক গতিতে হাঁটছিলেন। পরে রিফাত শরীফকে কো*পা*নোর সময় মিন্নি তাকে বাঁচানোর জন্য চেষ্টা করেন। তবে তার আগে রিফাতকে স*ন্ত্রা*সীরা ধরে নিয়ে যাওয়ার সময় তাকে নির্লিপ্ত দেখা গেছে।

পুলিশের একটি সূত্র জানায়, গত ৩ জুলাই মামলার ২ নম্বর আসামি এবং কিলিং মিশনের নেতৃত্বদানকারী রিফাত ফরাজীকে গ্রে*প্তারের পর জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রি*মান্ডে নেওয়া হয়। এরপর থেকেই মিন্নির বাড়িতে পুলিশের নজরদারি বাড়ানো হয়েছে। মিন্নিকে পুলিশি নজরদারিতে রাখা হয়েছে কি না অথবা তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হবে কি না, জানতে চাইলে বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন বলেন, ‌এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

এ জাতীয় আরও খবর

নবীনগর পৌরসভা নির্বাচনে জয়ী মেয়র, কাউন্সিলরদের শপথ অনুষ্ঠিত হয়েছে

বাস খাদে পড়ে নিহত ২, উদ্ধার করতে গিয়ে যুবকের মৃত্যু

পীরগাছায় সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত, সড়ক অবরোধ

রংপুরে শীর্ষ সন্ত্রাসী ডন গ্রেফতার: অস্ত্র ও মাদক উদ্ধার

ট্রেন দুর্ঘটনায় আহত শিশুটির পরিচয় মিলেছে, খোঁজ নেই মা আর দাদীর

কসবায় দূর্ঘটনার ৭ ঘন্টাপর রেলপথে ট্রেন চলাচল স্বাভাবিক

মুক্তিযুদ্ধের সিনেমা ফিরিয়ে দিলেন পরিণীতি

জনগণ কাউকে ক্ষমা করবে না : কাদের

ট্রেন দুর্ঘটনায় নিহত ১৬ জনের পরিচয় মিলেছে

মেয়েকে অশালীন অত্যাচার নিয়ে স্বামীর বিরুদ্ধে যা বললেন অভিনেত্রী

বাসচাপায় পিষ্ট হওয়া সেই নারী চলেই গেলেন

কসবায় ট্রেন দুর্ঘটনায় ছাত্রদল নেতা নিহত, পরিবারে শোকের মাতম