বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০১৯ ইং ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

ফের রিফাত ফরাজির সাত দিনের রিমান্ড মঞ্জুর

news-image

বরগুনার আলোচিত রিফাত শরীফকে প্রকাশ্য দিবালোকে হ*ত্যা মামলার দ্বিতীয় আসামি রিফাত ফরাজির আবারও সাত দিনের রি*মান্ড মঞ্জুর করেছেন আদালত। নয়ন বন্ডের সঙ্গে ‘ব*ন্দুক*যু*দ্ধের’ সময় উদ্ধার হওয়া অ*স্ত্রের জন্য দায়ের করা মা*মলায় সোমবার সন্ধ্যায় আদালতে হাজির করা হয় রিফাত ফরাজিকে।

এ সময় জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী রিফাত ফরাজির সাত দিনের রি*মান্ড মঞ্জুর করেন।

এ বিষয়ে রিফাত শরীফ হ*ত্যা মা*মলার তদন্ত কর্মকর্তা ও বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হুমায়ুন কবির বলেন, ‘গত দুই জুলাই নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দু*ক*যুদ্ধে নি*হত হওয়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি হ*ত্যা মামলা ও একটি অ*স্ত্র মা*মলা দায়ের করে। দুটি মা*মলায় রিফাত ফরাজিকে গ্রে*ফতার দেখানো হয়েছে। এর মধ্যে পুলিশের দায়ের করা অ*স্ত্র মা*মলায় রিফাত ফরাজিকে আদালতে হাজির করে সাত দিনের রি*মান্ডের আবেদন করে পুলিশ। পরে আদালত রিফাতের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।’ এর আগেও রিফাত ফরাজি রিফাত শরীফ হ*ত্যা মা*মলায় সাত দিনের রি*মান্ডে ছিল বলে জানান তিনি।

এ জাতীয় আরও খবর