শুক্রবার, ১৫ই নভেম্বর, ২০১৯ ইং ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনালে বৃষ্টির হানা

news-image

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে সেমিফাইনাল ম্যাচে হানা দিয়েছে বৃষ্টি। তাই আপাতত খেলা বন্ধ রয়েছে। বৃষ্টি শুরুর পূর্ব পর্যন্ত ৪৬.১ ওভারে নিউজিল্যান্ডের স্কোর ৫ উইকেটে ২১১। এর আগে ওল্ড ট্রাফোর্ডে ভারতের বিপক্ষে সেমিফাইনালে টস জিতে শুরুতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। দুই ওপেনার খুব ধীরগতির সূচনা করেন। চতুর্থ ওভারে এসে মাত্র এক রানেই বিদায় নেন মার্টিন গাপটিল। জাসপ্রিত বুমরার বলে বিরাট কোহলির হাতে ধরা পড়ার আগে ১৪ বল থেকে ১ রান করেন তিনি।

এরপর কেন উইলিয়ামসনকে নিয়ে হেনরি নিকোলস রানের চাকা ঘুরানোর চেষ্টা করেন। তবে দলীয় ৬৯ রানে জাদেজার বলে বোল্ড হয়ে যান নিকোলস। ৫১ বল থেকে তিনি করেন ২৮ রান। এরপর রানের চাকা ঘুরানোর চেষ্টা করছিলেন কেন উইলিয়ামসন। তবে খুব বেশিদূর যেতে পারেননি। ৯৫ বল থেকে ৬৭ রান করে চাহালের বলে জাদেজার হাতে ধরা পড়েন উইলিয়ামসন। সবশেষ দলীয় ১৬২ রানে জিমি নিশাম আউট হন হার্দিক পান্ডের বলে। ষষ্ঠ উইকেটে লড়ছিলেন রস টেলর ও টম লাথাম। সেই লড়াইয়ের মধ্যেই হানা দিল বেররিসক বৃষ্টি।

ওয়ানডে ক্রিকেটে এর আগে ভারতের সঙ্গে ১৬০ বার দেখা হয় নিউজিল্যান্ডের। এর মধ্যে ৫৫ ম্যাচে ভারত এবং ৪৫ ম্যাচে নিউজিল্যান্ড জিতেছে। বাকি ৬ ম্যাচের ৫টি পরিত্যক্ত, ১টি ফলহীন। বিশ্বকাপে ৮ বারের মুখোমুখি দেখায় ভারতের চেয়ে একটি জয় বেশি নিউজিল্যান্ডের। ভারত জিতেছে ৩ ম্যাচ। আর কিউইদের জয় ৪ ম্যাচে। বাকি এক ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়।

এ জাতীয় আরও খবর

সন্ধ্যায় ব্রাজিল-আর্জেন্টিনা মহারণ

গয়েশ্বর বললেন, ভোট ছাড়া নির্বাচন হলে পেঁয়াজ ছাড়া রান্নাও হয়

২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৯ রোগী ভর্তি

পেঁয়াজ সাধারণ ক্রেতার নাগালের বাইরে চলে যাচ্ছে

আ’লীগের সম্মেলনে বিএনপিকে ‘দাওয়াত’ প্রসঙ্গে যা বললেন কাদের

সেই সরকারি কর্মকর্তা প্রত্যাহার

জীবনে সুখী হবেন যে ধরনের মেয়েদের বিয়ে করলে

পেট থেকে গ্যাস দূর করুন ওষুধ ছাড়াই

ব্রাহ্মণবাড়িয়া ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু : কবর থেকে মরদেহ উত্তোলন

বেশি ভাত খেলে ডায়াবেটিস

‘মুজিববর্ষ’ উদ্বোধনীতে ঢাকায় অনুষ্ঠানে মূল বক্তব্য দেবেন মোদি

মন্ত্রী-এমপিরা পেঁয়াজ সিন্ডিকেটের সঙ্গে সরাসরি জড়িত : রিজভী