রবিবার, ২১শে জুলাই, ২০১৯ ইং ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

‘আন্টি আমার গো*পনাঙ্গে ছ্যাঁকা দিত’

news-image

আন্টি আমারে টেকাটা দিয়া দেন, আমি বাড়ি যাবগা। আপনার বাসায় থাকব না। এই কথা বলার কারণে উনি, উনার ছেলে আর মেয়ে মিলে আমারে গরম ইস্ত্রির ছ্যাকা লাগাইছে। সব জায়গাতেই ছ্যাকা দিয়েছে। বাদ যায়নি গো*পনাঙ্গ ও স্প*র্শকাতর স্থানও। আমার মাথায় খুন্তি দিয়া বাইরাইছে। খুন্তি গরম কইরা ছ্যাকা দিছে। হাতের মাঝে লোহার পাত দিয়া বাইরাইছে। পাকার মাঝে হাত রেখে ওরা আমারে বাইরাইছে। পায়ে বাইরাইছে। তালা দিয়ে মেরে ভেঙে দিছে সামনের পাটির একটি দাঁতও।

এইভাবেই অভিযোগগুলো করে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল ভর্তি হালুয়াঘাটের দর্শারপাড় গ্রামের হাবিবুর রহমানের ১৫ বছরের মেয়ে লিমা আক্তার। চার মাস আগে রাজধানীর ক্যান্টনমেন্ট কচুক্ষেত এলাকায় মীর ওরফে মাহী বেগমের বাসায় গৃহপরিচারিকার কাজ নেয় হালুয়াঘাটের লিমা আকতার।

স্বজনদের দাবি, কাজ শুরুর কয়েকদিন পরে বিভিন্ন অজুহাতে তাকে মা*রধর করতো মাহী বেগম ও তার ছেলে ওয়াদা। সম্প্রতি তার শরীরের বিভিন্ন স্থানে ইস্ত্রি ও রড গরম করে ছ্যাকা দেয়া হয়। গৃহকর্তী ও তার ছেলের সঙ্গে লিমার ওপর নি*র্যাতনে যোগ দেয় আরেক গৃহপরিচারিকা পিংকিও। মঙ্গলবার সন্ধ্যায় লিমাকে গুরুতর অবস্থায় হালুয়াঘাটের একটি বাসে উঠিয়ে দেন মীম বেগম। পরে বুধবার সকালে তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নি*র্যাতিত লিমা বলেন,রোজার মাস পুরাটাই আমাকে মেরেছে। আমাকে আয়রন দিয়ে ছ্যাকা লাগাইছে। এছাড়া রড দিয়ে হাতে ও মাথায় মে*রেছে। লিমার মা বলেন, আমার মেয়েকে এভাবে যারা মে*রেছে, তাদের শা*স্তি চাই। বিচার চাই। পরে তাকে স্থানান্তর করা হয় ময়মনসিংহ মেডিকেলে। অমানুষিক নি*র্যাতনে লিমার দুটি দাঁতও ভেঙে গেছে। তার শরীরে গভীর ক্ষত রয়েছে বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

এ জাতীয় আরও খবর

প্রিয়া সাহা যা বললেন ভিডিও বার্তায়

প্রিয়ার ভয়ংকর মিথ্যা দাবি বিশ্বাস করার মতো বোকা নন ট্রাম্প: জয়

প্রধানমন্ত্রীর নির্দেশনা প্রিয়া সাহার বিষয়ে

ভারতের সুপারিশে পাকিস্তানি সৈনিকের শীর্ষ বীরের সম্মান!

মিন্নিকে আরো ১০ দিন রি’মান্ডের হু’মকি, অভিযোগ বাবার

মিন্নির গ্রে’ফতার ও রি’মান্ড বিষয়ে প্রকৃত তথ্য ‍উদঘাটনের দাবি জাতীয় আইনজীবী সমিতির

মিন্নির মা-বাবার বিরুদ্ধে মা’মলা করবো : রিফাতের বাবা

একদিনেই হাওয়া পাঁচ হাজার কোটি টাকা

রেস্তোরাঁয় খাওয়ার পর বিল না দেয়ায় ২ পেঙ্গুইন গ্রে’ফতার

১০০ ডলার খরচ করে সাকিবের সঙ্গে ছবি তোলার লাইন

ঢাবিতে ‘নিজের পি’স্তলের গু’লিতে’ ছাত্রলীগে নেতা আ’হত

প্রিয়া সাহার বক্তব্যের প্রতিক্রিয়াকে বাড়াবাড়ি বললেন ড. মিজান