মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০১৯ ইং ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

প্রচারের আগেই ‘সারেগামাপা’র গ্র্যান্ড ফিনালের ভিডিও ফাঁস করলেন নোবেল!

news-image

বিনোদন ডেস্ক: চূড়ান্ত পর্ব প্রচারের আগেই ফাঁস হয়েছে ভারতীয় টেলিভিশন চ্যানেল জি-বাংলার ‘সা রে গা মা পা’র গ্রান্ড ফিনালে। আগামী ২৮ জুলাই প্রচারের কথা থাকলেও এখন তা চলে এসেছে নেট দুনিয়ায়। এবারের আসরে কে বিজয়ী হচ্ছেন তা নিয়ে যখন তুমুল আলোচনা চলছে তখন প্রতিযোগিতায় অংশ নেওয়া ঢাকার ছেলে মাইনুল আহসান নোবেল প্রকাশ করলেন গ্র্যান্ড ফিনালের একটি ভিডিও।

গত মঙ্গলবার নোবেল তার ফেসবুকে শেয়ার করেন ‘সা রে গা মা পা’র গ্র্যান্ড ফিনালে তার গাওয়া ‘আমার সোনার বাংলা’ গানটি। অবশ্য এর কিছুক্ষণ পরই তিনি গানটি ফেসবুক থেকে সরিয়ে নেন। কিন্তু ততক্ষণে গানটি দেখেছেন অনেক ভক্ত-দর্শক। জনপ্রিয় এই সংগীত রিয়েলিটি শো’র গ্র্যান্ড ফিনালে রেকর্ড হয় গত ২৯ জুন। আর এতে দর্শক জরিপে এগিয়ে থাকলেও চ্যাম্পিয়ন হন অঙ্কিতা। যৌথভাবে ১ম রানারআপ গৌরব ও স্নিগ্ধজিৎ এবং ২য় রানারআপ হয়েছেন প্রীতম ও মাঈনুল আহসান নোবেল!

অনুষ্ঠান প্রচারের আগেই ফলাফল প্রকাশ হওয়ায় বিব্রতকর অবস্থায় পড়েন আয়োজকসহ ‘সা রে গা মা পা’র সঙ্গে যুক্তরা। তবে গ্র্যান্ড ফিনালের ফলাফল ফাঁসে সবচেয়ে বেশি বিব্রতকর অবস্থায় পড়েন বাংলাদেশি প্রতিযোগী নোবেল। ফলাফল নিয়ে সবচেয়ে বেশীবার গণমাধ্যমের সম্মুখিন হয়েছেন তরুণ এই শিল্পী। কারণ তার চ্যাম্পিয়ন না হওয়ার খবরে হতাশ হন পশ্চিম বাংলা ও বাংলাদেশে তার অগনিত ভক্তরা।

এ জাতীয় আরও খবর