মঙ্গলবার, ১২ই নভেম্বর, ২০১৯ ইং ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

নিজের চুমু খাওয়ার ভিডিও নিজেই ফাঁস করলেন ট্রাম্প!

news-image

নির্বাচনী প্রচারকর্মীকে জোর করে চুমু খাওয়ার অভিযোগ উঠেছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে। সেই চুমুর ভিডিও আবার নিজের আইনজীবীকে দিয়ে বুধবার পোস্ট করিয়েছেন তিনি! যৌ*ন কেলেঙ্কারি নিয়ে একাধিকবার বিপাকে পড়া ট্রাম্পের বিরুদ্ধে কিছুদিন আগে ধ*র্ষণের অভিযোগ তোলেন এক লেখিকা।

বিশ্বখ্যাত সাময়িকী বিজনেস ইনসাইডার ট্রাম্পের চুমু খাওয়ার ওই ভিডিওটি প্রকাশ করেছে। জিফ ফাইল আকারে পোস্ট করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে সাদা টিশার্ট এবং সাদা ক্যাপ পরা এক তরুণীকে দুহাত দিয়ে ধরে গালে চুমু খাচ্ছেন ট্রাম্প। এরপর তরুণীকে একটি ঝাঁকুনিও দেন বহুল আলোচিত এই প্রেসিডেন্ট।

আলভা জনসন নামের ওই তরুণীর দাবি, ২০১৬ সালে প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারের সময় ট্রাম্প তার ইচ্ছার বিরুদ্ধে ওভাবে চুমু খান। তিনি ইতিমধ্যে আদালতে অভিযোগও দাখিল করেছেন। জনসন বলছেন, ‘তিনি আমার অনেক কাছে চলে আসেন। মনে হচ্ছিল মুখের ওপর তার নিশ্বাস পড়বে। হঠাৎ বুঝতে পারি আমাকে চুমু খেতে আসছেন। তখন মুখ একপাশে সরিয়ে নিলেও আমার গালে চুমু খেয়েই ছাড়েন।’

ট্রাম্পের আইনজীবীরা নিজেদের উদ্যোগে ভিডিওটি সংগ্রহ করে আদালতকে দেখিয়েছেন। এরপর সেটি পোস্ট করেন। আইনজীবী চার্লস হার্ডার ১৫ সেকেন্ডের ওই ভিডিওকে ট্রাম্পের পক্ষে ‘অকাট্য যুক্তি’ বলছেন। তার দাবি, এখানে ট্রাম্প ভিন্ন কোনো উদ্দেশ্য নিয়ে নিজের কর্মীর গালে চুমু খাননি। মুহূর্তটিকে ‘নিষ্পাপ’ হিসেবেও দাবি করেন তিনি। জনসনের আইনজীবী আবার এই ভিডিওটিকে নিজের ‘অস্ত্র’ বানাচ্ছেন। তিনি বলেছেন, জনসন যে মিথ্যা বলেননি এই ভিডিও তার প্রমাণ।

Animated GIF - Find & Share on GIPHY

এ জাতীয় আরও খবর

কসবায় দুই ট্রেনের সংঘর্ষ ১৫ জন নিহত : তিন সদস্যের তদন্ত কমিটি

কসবায় দুই ট্রেনের সংঘর্ষে নিহত ১২ 

সরাইলে ১ কোটি ৭৬ লক্ষ টাকা বরাদ্দে কর্মসৃজন কর্মসূচির উদ্বোধন

সরকার ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে : মো. মামুনুর রশিদ ডিসি

আরও ১১ টিভি সম্প্রচারের অপেক্ষায়

হোপ হাসপাতালের ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর অভিযোগ, তদন্ত কমিটি গঠন

অবশেষে রাজনের কারামুক্তি

নিজে নিজে পড়তে হবে, প্রাইভেট-কোচিং নয় : জাফর ইকবাল

বাঞ্ছারামপুরে পরকীয়ার বলি স্বামীকে হত্যা

‘বিএনপি-জামাত ক্ষমতার সময় বাংলাদেশ ছিল মিসকিনের দেশ’

বুলবুল তাণ্ডবে ট্রলারডুবি, নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার

তুরিন আফরোজ বললেন, আমি মুখ খুললে ট্রাইব্যুনালের অনেক কিছুই প্রশ্নবিদ্ধ হবে