রবিবার, ২১শে জুলাই, ২০১৯ ইং ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এরশাদের সুস্থতা কামনায় রংপুরে দোয়া মাহফিল

news-image

রংপুর ব্যুরো : সিএমএইচে চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক রাস্ট্রপতি ও বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা কামনায় জাতীয় পার্টি রংপুর মহানগর কমিটির আয়োজনে আল জামিয়াতুল করীমিয়া নূরুল উলুম জুম্মাপাড়া মাদ্রাসায় দোয়া মাহফিল করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে এই দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন আল জামিয়াতুল করীমিয়া নূরুল উলুম জুম্মাপাড়া মাদ্রাসার মুহাত্তামিম (বড় হুজুর) হাফেজ মোঃ ইদ্রিস আলী।

তিনি মহান আল্লাহর দরবারে সাবেক রাষ্ট্রপতির জন্য মোনাজাতে বলেন, সাবেক রাষ্ট্রপতি জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। তিনি ক্ষমতায় থাকতে দেশ, জাতি ও মুসলিম মিল্লাতের জন্য অনেক কিছুই করেছেন। হে আল্লাহ! তুমি তাকে সুস্থ করে দাও। তাকে নিয়ে তার পরিবার, দলের নেতা-কর্মীরা আজকে মুসল্লিদের সঙ্গে তোমার দরবারে হাত তুলেছি, তুমি আমাদের দোয়া কবুল করে নাও। তাকে সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে দাও। তুমি রাহমানুর রহিম। তুমিই জীবনদাতা, তুমি সবকিছুর মালিক। মোনাজাত চলাকালে এরশাদের জন্য আবেগ প্রবণ হয়ে যান নেতা-কর্মী ও মুসল্লিরা।

এ সময় উপস্থিত জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা, যূগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয়, যূগ্ম মহাসচিব ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টি রংপুর মহানগর কমিটির যূগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন ও সাংহঠনিক সম্পাদক জাহিদুল ইসলামসহ অত্র দোয়া ও মোনাজাতে উপস্থিত মুসল্লি, শিক্ষার্থী ও নেতা-কর্মীরা কান্নায় ভেঙ্গে পড়েন।

এ সময় উপস্থিত নেতৃবৃন্দ বলেন, শুক্রবারে ছুটি, রাষ্ট্রধর্ম ইসলাম, মসজিদে বিদ্যুৎ বিল মওকুফসহ ইসলামের খেদমতে সাবেক প্রেসিডেন্ট এর অবদান আজীবন স্মরণীয় হয়ে থাকবে। আপনারা পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের জন্য দোয়া করবেন। তিনি যেন সুস্থ হয়ে পূণরায় আমাদের মাঝে ফিরে আসেন।

এ জাতীয় আরও খবর

প্রিয়ার ভয়ংকর মিথ্যা দাবি বিশ্বাস করার মতো বোকা নন ট্রাম্প: জয়

প্রধানমন্ত্রীর নির্দেশনা প্রিয়া সাহার বিষয়ে

ভারতের সুপারিশে পাকিস্তানি সৈনিকের শীর্ষ বীরের সম্মান!

মিন্নিকে আরো ১০ দিন রি’মান্ডের হু’মকি, অভিযোগ বাবার

মিন্নির গ্রে’ফতার ও রি’মান্ড বিষয়ে প্রকৃত তথ্য ‍উদঘাটনের দাবি জাতীয় আইনজীবী সমিতির

মিন্নির মা-বাবার বিরুদ্ধে মা’মলা করবো : রিফাতের বাবা

একদিনেই হাওয়া পাঁচ হাজার কোটি টাকা

রেস্তোরাঁয় খাওয়ার পর বিল না দেয়ায় ২ পেঙ্গুইন গ্রে’ফতার

১০০ ডলার খরচ করে সাকিবের সঙ্গে ছবি তোলার লাইন

ঢাবিতে ‘নিজের পি’স্তলের গু’লিতে’ ছাত্রলীগে নেতা আ’হত

প্রিয়া সাহার বক্তব্যের প্রতিক্রিয়াকে বাড়াবাড়ি বললেন ড. মিজান

প্রিয়া সাহার ব্ক্তব্য রাষ্ট্রদ্রোহ হয়েছে বলে মনে করেন না আইনমন্ত্রী