বুধবার, ২০শে নভেম্বর, ২০১৯ ইং ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

এবার সংবাদ সম্মেলন আসলেন মিন্নি, শ্বশুরের বক্তব্য নিয়ে যে তথ্য দিলেন

news-image

বরগুনার রিফাত শরীফকে কু*পিয়ে হ*ত্যার ঘটনার মামলায় অভিযুক্ত আ*সামিদের আড়াল করতে তার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি। তাকে গ্রে*ফতারের দাবিতে শ্বশুর দুলাল শরীফের করা সংবাদ সম্মেলনের পরিপ্রেক্ষিতে রোববার (১৪ জুলাই) নিজ বাড়িতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

রিফাতের বাবা দুলাল শরীফ শনিবার (১৩ জুলাই) সংবাদ সম্মেলন করে বলেন, তার ছেলে হ*ত্যার ঘটনায় পুত্রবধূ মিন্নির ইন্ধন রয়েছে। তবে শ্বশুরের এ দাবিকে ভিত্তিহীন উল্লেখ করে পাল্টা সংবাদ সম্মেলন করে মিন্নি বলেন, প্রকৃত আ*সামিদের আড়াল করতেই আমার বিরুদ্ধে এসব অভিযোগ তোলা হচ্ছে। আমার শ্বশুর অসুস্থ। তিনি কখন কী বলেন তার কোনো ঠিক নেই।

তিনি বলেন, আমার শ্বশুরকে দিয়ে কোনো মহল স্বার্থ হাসিল করার জন্য আমাকে পেচিয়ে মা*মলাটি হালকা করার চেষ্টা করছে। যাতে আ*সামিরা ছাড়া পেয়ে যেতে পারে। আর আমার যদি নয়নের সঙ্গে বিয়েই হবে তবে যখন রিফাতের সঙ্গে বিয়ে হয়েছিল তখন নয়ন কেনো বাধা দেয়নি।

এ সময় তিনি অপপ্রচারকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি করেন।এরআগে, রোববার সকাল ১০টায় বরগুনা প্রেসক্লাব চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনটি বরগুনার সর্বস্তরের জনগণের ব্যানারে হলেও বরগুনার সুশীল সমাজের কোনো প্রতিনিধিকে সেখানে দেখা যায়নি। মানববন্ধনে নিহত রিফাত শরীফের বাবা দুলাল শরীফ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

বড় জয়ে দিয়ে ফিরলো ব্রাজিল

মন্ত্রীরা আজ-কাল থেকে বেহেস্তে টিকিট বেঁচা শুরু করেছে : মান্না

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ওয়ার্কার্স পার্টির মানববন্ধন

তামাকের অবৈধ প্রচারণা বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নেবে রংপুর জেলা প্রশাসন

রংপুর জুড়ে লবণের গুজব ঠেকাতে মাইকিং

ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে ১২ পাসপোর্ট দালালকে দণ্ড

বাঞ্ছারামপুরে লবন নিয়ে তুলকালাম!

নাসিরনগরে লবণের দাম বৃদ্ধি নিয়ে গুজব, চার ব্যবসায়ীকে জরিমানা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরেছেন

সেফাতউল্লাহ সেফুর সব সম্পত্তি ক্রোকের আদেশ

বেশির ভাগ পেঁয়াজ বাজার থেকে ফেরত গেল

হজের প্রাক নিবন্ধন ১৭ ডিসেম্বর পর্যন্ত স্থগিত