রবিবার, ১৮ই আগস্ট, ২০১৯ ইং ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

প্রেমের টানে লক্ষ্মীপুরে মার্কিন নারী

news-image

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ প্রথমে পরিচয়, পরে বন্ধুত্ব। তারপর সে সম্পর্ক এক সময় রূপ নেয় প্রেমে। এর জেরেই দেশ ছেড়েছেন সারলেট নামে এক মার্কিন নারী। তার বাড়ি আমেরিকার নিউজার্সিতে। প্রেমের টানেই সমাজ-সংসারের সব প্রতিবন্ধকতাকে অতিক্রম করে বাংলাদেশি এক যুবকের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। জানা গেছে, সারলেটের স্বামীর নাম সোহেল হোসেন। তিনি লক্ষ্মীপুর সদরের দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের সফিক উল্যাহর ছেলে।

২০১৩ সালের ৪ নভেম্বর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে সোহেলের সঙ্গে সারলেটের পরিচয় হয়। এর পর তাদের বন্ধুত্ব রূপ নেয় প্রেমে। দুই দেশের দুই সংস্কৃতি থাকলেও শেষ পর্যন্ত ভালোবাসারই জয় হয়েছে। উভয়ের পরিবারের সম্মতিতে গত ১২ জুলাই বাংলাদেশে আসেন সারলেট। গতকাল ১৬ জুলাই মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন তারা।

এ প্রসঙ্গে সোহেল জানান, দীর্ঘ সাত বছর আগে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়ে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠে সারলেটের সঙ্গে। পরস্পর পরস্পরের সঙ্গে গভীর সর্ম্পকের (প্রেম) এক পর্যায়ে সারলেট বাংলাদেশে আসে। এদিকে বিয়ের পরপরই গণমাধ্যমে উঠে আসে এই দম্পতির কথা। এলাকায় মানুষের মুখে মুখেও শোনা যায় তাদের নাম। এর পর থেকেই মার্কিন ওই নারীকে দেখতে সোহেলের শ্রীরামপুর গ্রামের দাইয়ুম উল্যাহ পাটওয়ারি বাড়িতে ভিড় করেন ওই এলাকার হাজার হাজার মানুষ।

এ জাতীয় আরও খবর

স্ত্রী পালিয়েছে পরকীয়ার টানে, ক্ষোভে শ্যালিকাকে অপহরণ করে পাঁচমাস ধরে ধ’র্ষণ!

‘নাইমকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে খুন করি’

‘সুন্দরী-গরিব-অসহায় ছাত্রীদের জম মতিন স্যার’

বাংলাদেশেও ট্রাম্পের কৃচ্ছ্রনীতির খড়্গ!

৭ বছর পর পরিবারকে ফিরে পেয়ে আবেগাপ্লুত খাদিজা

সাদিয়া অন্যকে বাঁচানো নিজেই আক্রান্ত ক্যান্সারে

রওশন এরশাদ, নায়ক আলমগীরসহ অনেকের কাছ থেকেই টাকা নিয়েছি

বাংলাদেশিরা নিজেদের বিপদ ডেকে আনছেন কাতারে

গ্রুপ চ্যাট বন্ধ করছে ফেসবুক

প্রশিক্ষণে গিয়েই মাদকে ফাঁসানোর হুমকি, এএসপি বহিষ্কার

জাতীয় শোক দিবস উপলক্ষে নবীনগরের কিশোর পুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত

কন্ডিশনিং ক্যাম্পে মাশরাফি, নেই তামিম