রবিবার, ১৮ই আগস্ট, ২০১৯ ইং ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

মসজিদ থেকে রিয়েলভর্তি ব্যাগ নিয়ে পালিয়ে গেলেন হজ কর্মকর্তা

news-image

চট্টগ্রামের হযরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের মসজিদের বারান্দা থেকে হজ প্রতিষ্ঠানের এক কর্মকর্তার রিয়েলভর্তি ব্যাগ চুরির অভিযোগ পাওয়া গেছে। ওই কর্মকর্তার দাবি, তার ব্যাগে ৫৫ হাজার রিয়েল ছিল।শুক্রবার (১৯ জুলাই) বিকালে এই ঘটনা ঘটে।চট্টগ্রামের দারুল ইমাম ইন্টারন্যাশনাল হজ কাফেলার কর্মকর্তা মো. নুরুল আবসার এ অভিযোগ করেন। তার বাড়ি চট্টগ্রামের মিরসরাই উপজেলায়।

শাহ আমানত বিমানবন্দরে দায়িত্বরত বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) প্রধান নিরাপত্তা কর্মকর্তা শহীদুল ইসলাম জানান, বিকালে আসরের নামাজের সময় নুরুল আবসার বিমানবন্দরের মসজিদের বারান্দায় বসেছিলেন। ভেতরে তাদের প্রতিষ্ঠানের মাধ্যমে নিবন্ধিত হজযাত্রীদের কয়েকজন নামাজ আদায় করছিলেন। এ সময় চারজন ব্যক্তি ওই ব্যাগ নিয়ে দ্রুত পালিয়ে যান।

তিনি আরও জানান, মসজিদের সিসিটিভির ‍ফুটেজে দেখা গেছে, বিকালে ৪টা ১৩ মিনিটের দিকে হজপোশাক পরিহিত চারজন নুরুল আবসারের পাশ থেকে ব্যাগটি নিয়ে দ্রুত বিমানবন্দরের মূল ফটকের দিকে চলে যান। এ সময় নুরুল আবসারকে অন্যমনস্ক দেখা যায়। পরে তিনি ব্যাগ না পেয়ে বিমানবন্দর কর্তৃপক্ষকে অভিযোগ করেন।

নুরুল আবসার জানিয়েছেন, তার ব্যাগে প্রায় ১২ লাখ টাকা মূল্যমানের ৫৫ হাজার রিয়েল ছিল।এর আগে গত ১২ জুলাই বিমানবন্দরের মসজিদের ভেতর নামাজ আদায়ের পর হেরেম পরিধানের সময় এক হজযাত্রীর ৫ হাজার রিয়েল চুরি হয়।

এ জাতীয় আরও খবর

স্ত্রী পালিয়েছে পরকীয়ার টানে, ক্ষোভে শ্যালিকাকে অপহরণ করে পাঁচমাস ধরে ধ’র্ষণ!

‘নাইমকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে খুন করি’

‘সুন্দরী-গরিব-অসহায় ছাত্রীদের জম মতিন স্যার’

বাংলাদেশেও ট্রাম্পের কৃচ্ছ্রনীতির খড়্গ!

৭ বছর পর পরিবারকে ফিরে পেয়ে আবেগাপ্লুত খাদিজা

সাদিয়া অন্যকে বাঁচানো নিজেই আক্রান্ত ক্যান্সারে

রওশন এরশাদ, নায়ক আলমগীরসহ অনেকের কাছ থেকেই টাকা নিয়েছি

বাংলাদেশিরা নিজেদের বিপদ ডেকে আনছেন কাতারে

গ্রুপ চ্যাট বন্ধ করছে ফেসবুক

প্রশিক্ষণে গিয়েই মাদকে ফাঁসানোর হুমকি, এএসপি বহিষ্কার

জাতীয় শোক দিবস উপলক্ষে নবীনগরের কিশোর পুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত

কন্ডিশনিং ক্যাম্পে মাশরাফি, নেই তামিম