রবিবার, ১৮ই আগস্ট, ২০১৯ ইং ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

দু’জনের পেট থেকে খুলনায় ৭ হাজার ই’য়াবা উদ্ধার

news-image

নিউজ ডেস্ক।। বড় আকারের ক্যাপসুলের মধ্যে ই’য়াবা ভরে সেই ক্যাপসুল গিলে ফেলেন দুই ই’য়াবা বহনকারী। প্রতিটি ক্যাপসুলে ছিলো ৫০ পিস ই’য়াবা। এ রকম ১৪৩টি ক্যাপসুল পেটের ভেতরে নিয়ে কপবাজার থেকে খুলনায় আসেন তারা। কিন্তু নির্ধারিত স্থানে পৌঁছানোর আগেই পু’লিশের হাতে ধরা পড়ে যান।

চা’ঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে গত ২১ জুলাই বিকাল সাড়ে ৫টায় খুলনা মহানগরীর লবণচরা থা’না এলাকায়। পু’লিশের একটি দল সেতু ডিলাপ পরিবহনের একটি বাস থেকে সন্দেহভাজন ওই দুই ব্যক্তিকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদে ই’য়াবা বহনের কথা স্বীকার করলে রোববার রাত এবং সোমবার সকালে তাদের পেট থেকে ১৪৩টি ক্যাপসুল বের করা হয়। পরে দেখা যায়, প্রতিটি ক্যাপসুলে ৫০ পিস করে মোট ৭ হাজার ১৫০ পিস ই’য়াবা রয়েছে।

ই’য়াবা বহন করা দুই ব্যক্তি হলেন মাগুরা জেলা সদরের ভাঙ্গুড়া গ্রামের রশিদ জোমাদ্দারের ছেলে শাহজাহান জোমাদ্দার এবং নড়াইলের কালিয়া থানার ফুলদা গ্রামের হাবি মিনার ছেলে তাজুল মিনা।

খুলনা মেট্রোপলিটন পু’লিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) মো. শাকিলুজ্জামান সমকালকে জানান, খুলনায় বড় ই’য়াবার চালান আসছে এমন সংবাদের ভিত্তিতে রোববার বিকেল থেকে অভিযান শুরু করা হয়। রূপসা সেতু বাইপাস সড়কের লবণচরা গেট নামক এলাকায় গাড়ি তল্লাশির সময় সেতু ডিলাপ পরিবহনের একটি বাসের আরোহী ওই দুই ব্যক্তিকে দেখে সন্দেহ হয়। এ সময় তাদের অসুস্থ ও আতংকিত দেখাচ্ছিলো।

তিনি বলেন, তাদের আটক করে লবণচরা থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করতেই তারা সব স্বীকার করেন। এরপর পেটের ভেতর থেকে ক্যাপসুলগুলো বের করা হয়। দুই ব্যক্তি ৭২টি করে ১৪৪টি ক্যাপসুল গিলে ফেলেন। কিন্তু পেটের ভেতর থেকে ১৪৩টি বের করা সম্ভব হয়েছে। ওই ১৪৩টি ক্যাপসুলে মোট ৭ হাজার ১৫০ পিস ই’য়াবা ছিলো। এ ঘটনা লবণচরা থানায় মামলা হয়েছে। উৎস: সমকাল।

এ জাতীয় আরও খবর

স্ত্রী পালিয়েছে পরকীয়ার টানে, ক্ষোভে শ্যালিকাকে অপহরণ করে পাঁচমাস ধরে ধ’র্ষণ!

‘নাইমকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে খুন করি’

‘সুন্দরী-গরিব-অসহায় ছাত্রীদের জম মতিন স্যার’

বাংলাদেশেও ট্রাম্পের কৃচ্ছ্রনীতির খড়্গ!

৭ বছর পর পরিবারকে ফিরে পেয়ে আবেগাপ্লুত খাদিজা

সাদিয়া অন্যকে বাঁচানো নিজেই আক্রান্ত ক্যান্সারে

রওশন এরশাদ, নায়ক আলমগীরসহ অনেকের কাছ থেকেই টাকা নিয়েছি

বাংলাদেশিরা নিজেদের বিপদ ডেকে আনছেন কাতারে

গ্রুপ চ্যাট বন্ধ করছে ফেসবুক

প্রশিক্ষণে গিয়েই মাদকে ফাঁসানোর হুমকি, এএসপি বহিষ্কার

জাতীয় শোক দিবস উপলক্ষে নবীনগরের কিশোর পুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত

কন্ডিশনিং ক্যাম্পে মাশরাফি, নেই তামিম