রবিবার, ১৮ই আগস্ট, ২০১৯ ইং ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

রংপুর মহানগর যুবলীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ

news-image

রংপুর ব্যুরো : রংপুর মহানগর যুবলীগের নবনির্বাচিত সভাপতি এ বি এম সিরাজুম মনির বাশার ও সাধারণ সম্পাদক মুরাদ হোসেন গতকাল মহানগরেরর ডিসি’র মোড়ে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেছেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি জনাব শাফিউর রহমান শফি সহ সাবেক ও বর্তমান যুবলীগ নেতা-কর্মীগণ।

বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ শেষে উপস্থিত নেতা-কমীগণকে উদ্দেশ্য করে জনাব শফিউর রহমান শফি বলেন, রংপুর-৩ আসনে আগামীতে যে নির্বাচন অনুষ্ঠিত হবে, তাতে কেন্দ্র থেকে যাকেই নমিনেশন দেয়া হউক না কেন আমরা সবাই একসাথে কাজ করব। নব নির্বাচিত সভাপতি এবিএম সিরাজুম মনির বাশার দলীয় নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আহ্বান করে বলেন, যুবলীগের নামে যারা সন্ত্রাস-চাঁদাবাজির সাথে যুক্ত থাকবে তাদের নাম আমাদের কাছে দিন, আমরা প্রশাসনের সহযোগিতায় তাদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নিব, যুবলীগের তথা আওয়ামী লীগের ক্ষতি হতে দিব না।

নব্য সাধারণ সম্পাদক মুরাদ হোসেন বলেন, যুবলীগ নেতা-কর্মীদের যেকোন ধরণের সমস্যা সমাধানে আমরা সবসময় কাজ করে যাব। এসময় সেখানে আরো বক্তব্য রাখেন শহর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক খায়রুজ্জামান চান, শহর যুবলীগের যগ্ম আহ্বায়ক কামরুজ্জামান সহ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মহানগর যুবলীগের ১০ নং ওয়ার্ডের সভাপতি আমির হোসেন আমু। সংক্ষিপ্ত বক্তৃতা শেষে রংপুর মহানগরের ৩৩টি ওয়ার্ডের যুবলীগের নেতা-কর্মীরা একে একে নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছ জানায়।

এ জাতীয় আরও খবর

স্ত্রী পালিয়েছে পরকীয়ার টানে, ক্ষোভে শ্যালিকাকে অপহরণ করে পাঁচমাস ধরে ধ’র্ষণ!

‘নাইমকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে খুন করি’

‘সুন্দরী-গরিব-অসহায় ছাত্রীদের জম মতিন স্যার’

বাংলাদেশেও ট্রাম্পের কৃচ্ছ্রনীতির খড়্গ!

৭ বছর পর পরিবারকে ফিরে পেয়ে আবেগাপ্লুত খাদিজা

সাদিয়া অন্যকে বাঁচানো নিজেই আক্রান্ত ক্যান্সারে

রওশন এরশাদ, নায়ক আলমগীরসহ অনেকের কাছ থেকেই টাকা নিয়েছি

বাংলাদেশিরা নিজেদের বিপদ ডেকে আনছেন কাতারে

গ্রুপ চ্যাট বন্ধ করছে ফেসবুক

প্রশিক্ষণে গিয়েই মাদকে ফাঁসানোর হুমকি, এএসপি বহিষ্কার

জাতীয় শোক দিবস উপলক্ষে নবীনগরের কিশোর পুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত

কন্ডিশনিং ক্যাম্পে মাশরাফি, নেই তামিম