শনিবার, ১৭ই আগস্ট, ২০১৯ ইং ২রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

সরাইলে ভৌতিক বিলের কারণে বিদ্যুৎ অফিস ঘেরাও

news-image

আরিফুল ইসলাম সুমন, সরাইল : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পিডিবি’র বিদ্যুতের ভৌতিক বিল প্রত্যাহারের দাবিতে উপজেলা বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলীর কার্যালয় ঘেরাও করেছে উপজেলার  শাহজাদাপুর ইউনিয়নের মলাইশ গ্রামের হিন্দু সম্প্রদায়ের দুই শতাধিক পরিবারের বিদ্যুৎ গ্রাহকেরা।রবিবার (২৮ জুলাই) দুপুরে কার্যালয় ঘেরাও করে তারা।

এ সময় উপজেলা বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী সমস্যা সমাধানের আশ্বাস দিলে সেখান থেকে বিক্ষুব্ধ গ্রাহকেরা ভৌতিক বিলের কাগজ সহকারে বিক্ষোভ মিছিল নিয়ে সরাইল নির্বাহী অফিসারের কার্যালয় যায় ভুক্তভোগী হিন্দু সম্প্রদায়ের এই লোকজন। এতে নেতৃত্ব দেন মলাইশ গ্রামের স্থানীয় ইউপি সদস্য বিধান সরকার। এসময় ইউএনও দপ্তরে না থাকায় উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর লোকদের সঙ্গে আলোচনা করে তাদেরকে শান্ত করেন।

ভুক্তভোগী গ্রাহক অমৃত লাল রায় বলেন, ভৌতিক বিলের চাপে আমরা আজ দিশেহারা। হাজার হাজার টাকার অতিরিক্ত বিল আমাদের ঘাড়ে চাপিয়ে দেওয়া হয়েছে।গ্রাহক হরলাল চৌধুরী বলেন, তারা মিটার না দেখে মনগড়া বিল করেই যাচ্ছে। আমরা এ থেকে পরিত্রাণ চাই।

গ্রাহক খোকন চন্দ্র সরকার বলেন, আমরা সংখ্যালঘু নিরীহ মানুষ বলে বিদ্যুৎ অফিস যা খুশি তা-ই করছে। মিটার ইউনিটের সাথে বিলের তফাৎ অনেক।ইউপি সদস্য বিধান সরকার বলেন, বিদ্যুৎ অফিসের লোকজন মাসের পর মাস যাবত এই সমস্যা সমাধানের আশ্বাস দিয়ে আসলেও তারা ভৌতিক বিল করেই যাচ্ছেন। আমাদের পিঠ দেওয়ালে ঠেকে যাওয়ায় আজ আমরা রাস্তায় নেমে এসেছি।

সরাইল পিডিবি’র বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী নোয়াজ আহমেদ খান সাংবাদিকদের জানান, তিনি এই কর্মস্থলে নতুন। তাদের সমস্যা দীর্ঘ দিনের। আগামি তিনমাসের মধ্যে এসব গ্রাহকদের সকল সমস্যার সমাধান দেওয়া হবে।

এ জাতীয় আরও খবর

বিএনপিতে যোগদান দিলেন গাজীপুর পৌরসভার সাবেক মেয়র

খালেদা জিয়ার মুক্তি, সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চাইলেন ফখরুল

ডেঙ্গুতে কলেজ ছাত্রের মৃত্যু

রেকর্ড বৃষ্টি : তলিয়ে গেছে খুলনা

শোক দিবসের অনুষ্ঠানে আ. লীগ নেত্রী ‘হাসিতে ফেটে’ পড়লেন, ভিডিও ভাইরাল

রোহিঙ্গা নির্যাতন : আর্ন্তজাতিক অপরাধ ট্রাইব্যুনাল তদন্ত করবে না

ইরানের বিরুদ্ধে যুদ্ধ হলে গোটা মধ্যপ্রাচ্যে আগুন জ্বলবে : হিজবুল্লাহ

পলাতক ২১ জঙ্গি ১৪ বছরেও ধরা পড়েনি

ফিরতি হজ ফ্লাইট শুরু

‘চলন্তিকা বস্তিতে আগুনে ক্ষতিগ্রস্ত তিন হাজার পরিবার’

ট্রাক চাপায় ট্রাফিক কনস্টেবল নিহত

পাবনায় গণপিটুনিতে ডাকাত সন্দেহে ২ জন নিহত