বুধবার, ১৩ই নভেম্বর, ২০১৯ ইং ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

ডেঙ্গুতে এবার প্রাণ গেলো পুলিশের স্ত্রীর

news-image

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে রুপা আক্তার (২৫) নামে পুলিশের এক সদস্যের স্ত্রীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে রাজধানীর শ্যামলীতে ঢাকা ট্রমা সেন্টার অ্যান্ড স্পেশালাইজড হাসপাতালে মারা যান তিনি। নি’হত রুপার বাড়ি টাঙ্গাইল জেলার কালিহাতী থানায়। ২০১৩ সালের জুলাই মাসে পুলিশ সদস্য দুলাল হোসেনের সঙ্গে তার বিয়ে হয়। স্বামী দুলাল হোসেন রাজারবাগ পুলিশ লাইনসে কর্মরত রয়েছেন। তাদের সংসারে দুই বছরের একটি ছেলে রয়েছে।

দুলাল হোসেন জানান, কয়েকদিন ধরে জ্বর থাকায় ২৩ জুলাই রুপাকে পরীক্ষা করা হয়। এতে সে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়েছে বলে জানা যায়। পরের দিন রুপা আক্তারকে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি ৪ দিন ছিলেন। তার অবস্থার আরো অবনতি হলে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ অথবা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতলের আইসিইউতে ভর্তির পরামর্শ দেন।

তিনি আরো জানান, ওই দুই হাসপাতালে আইসিইউ খালি না থাকায় রুপাকে ইডেন মাল্টিকেয়ার হসপিটালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে তিনদিন থাকার পর মঙ্গলবার দুপুর দেড়টার দিকে ঢাকা ট্রমা সেন্টার অ্যান্ড স্পেশালাইজড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালটিতে ভর্তির ৫ মিনিট পর রুপা আক্তার মা’রা যান।