বৃহস্পতিবার, ১৪ই নভেম্বর, ২০১৯ ইং ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

সরাইলে গুজব ও ডেঙ্গু সচেতনতায় পুলিশের নানা উদ্যোগ

news-image

আরিফুল  ইসলাম সুমন, সরাইল : দেশে চলমান গুজব, গণপিটুনি ও ডেঙ্গু বিষয়ে সচেতনতা নিয়ে নানা কর্মসূচি গ্রহণ করেছে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল পুলিশ। এরই অংশ হিসেবে সরাইল থানা পুলিশ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থী ও অভিভাবকদের সঙ্গে মতবিনিময়ের পর এবার স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেছেন।

তারা উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদে গিয়ে জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করছেন।
সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এরআগেও থানা পুলিশের উদ্যোগে উপজেলার বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ, মাইকিং ও বাজারে গিয়ে সচেতন করেছে পুলিশ।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (০২ আগস্ট)  সকালে পুলিশের সরাইল সার্কেল এর উদ্যোগে ও সরাইল থানার আয়োজনে এক গণসচেতনতা মুলক বিশেষ রালি হয়। এতে অন্যান্যদের মাঝে অংশ নেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বে থাকা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াংকা, সরাইল সার্কেল এর সহকারি পুলিশ সুপার মো. মকবুল হোসেন, সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন টিটু প্রমুখ। রালিটি উপজেলা প্রশাসনপাড়া থেকে বের হয়ে সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরে সরাইল থানার ওসি শাহাদাত হোসেন কালিকচ্ছ ইউনিয়ন পরিষদে জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেন। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর উপস্থিত ছিলেন।