রবিবার, ২৫শে আগস্ট, ২০১৯ ইং ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

আ’লীগ নেতার অ’স্ত্রের লাইসেন্স বাতিল, জব্দের নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

news-image

চট্টগ্রাম নগরের লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের অ’স্ত্রের লাইসেন্স বাতিল করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। বৃহস্পতিবার (১ আগস্ট) লাইসেন্স বাতিল ও জব্দের নির্দেশনা পায় খুলশী থানা।

খুলশী থানার (ওসি) প্রণব চৌধুরী বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় দিদারুল আলম মাসুমের অ’স্ত্রের লাইসেন্স বাতিল করে অ’স্ত্রগুলো জব্দের নির্দেশ দিয়েছে, আমরা অ’স্ত্র’গুলো জব্দ করার জন্য বৃহস্পতিবার (১ আগস্ট) তার বাসায় যাই। মাসুম না থাকায় তা জব্দ করা যায়নি। তবে,পরবর্তীতে মাসুম থানায় এসে অ’স্ত্রগুলো জমা দিয়েছে।

দিদারুল আলম মাসুম বলেন, আমার অ’স্ত্রে কখনই কেউ ক্ষতিগ্রস্থ হয়নি, আমার ব্যক্তিগত নিরাপত্তার স্বার্থে এই অ’স্ত্র রাখা হয়েছে। আমাকে হ’ত্যা করার ষড়যন্ত্র করছেন। আমি শঙ্কিত, আমাকে নিরস্ত্র করে খু’ন করা হবে। আমি আমার নিরাপত্তা চাই। কাউন্সিলর মানিক বলেন, ‘মাসুমের অ’স্ত্রের কী প্রয়োজন? আমি মন্ত্রণালয়ে অভিযোগ করেছি ‘বৈধ অ’স্ত্রের অবৈধ ব্যবহার’ নিয়ে। মন্ত্রণালয় তদন্ত করে অভিযোগের সত্যতা পেয়েছে। তাই লাইসেন্স বাতিল করে অ’স্ত্রগুলো জব্দের নির্দেশ দিয়েছে।

প্রসঙ্গত, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) লালখান বাজার ওয়ার্ডের কাউন্সিলর এ এফ কবির আহমেদ মানিক ২২ জুলাই দিদারুল আলম মাসুমের নামে বিশেষ বিবেচনায় বরাদ্দ থাকা দুটি অ’স্ত্রের (শটগান/৫৪৪৪/ডবলমুরিং ও পিস্তল/৩৩/খুলশী) লাইসেন্স বাতিলের জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করেন।

বৃহস্পতিবার (১ আগস্ট) লাইসেন্স বাতিল ও জব্দের নির্দেশনা পায় খুলশী থানা।আবেদনে মাসুমকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ স’ন্ত্রাসীদের একজন হিসেবে উল্লেখ করেন কাউন্সিলর মানিক। নগর ছাত্রলীগের সহসম্পাদক সুদীপ্ত বিশ্বাস হ’ত্যার মূল পরিকল্পনাকারী ও নির্দেশদাতা হিসেবে মাসুমকে অভিযুক্ত করা হয়। এছাড়াও ছাত্রলীগ-যুবলীগের চার নেতার হ’ত্যাকা’ণ্ডে তার সম্পৃক্ততার বিষয়টি উল্লেখ করা হয়।

এ জাতীয় আরও খবর

সরাইলে অপরাধ-খুনে বাড়ছে দেশীয় অস্ত্রের ব্যবহার

কাবিন থেকে ‘কুমারী’ শব্দ উঠিয়ে দেওয়ার নির্দেশ

৬ মিনিটেই ফুল চার্জ হবে স্মার্টফোন

রংপুর পল্লী বিদ্যুৎ সমিতির প্রাইভেট কারের চাপায় নিহত-১ আহত-২

রংপুর উন্নয়ন কর্তৃপক্ষ গঠন না হওয়াতে ক্ষুব্ধ নগরবাসী

ব্রাহ্মণবাড়িয়ায় গোকর্ণ-নবীনগর ব্রীজের নির্মান কাজ পরিদর্শনে এলজিইডির প্রধান প্রকৌশলী

রুমিন ফারহানার ১০ কাঠা প্লট চাওয়ার আবেদন ভাইরাল

জাস্টিন বিবার আবারও বিয়ে করছেন

গণহত্যা দিবসে স্বদেশে ফেরার আকুতি রোহিঙ্গাদের

১৫ আগস্টের এবং ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা : কাদের

বিষাক্ত পটকা ধরা পড়ছে সাগরে

এনামুল হক জামালপুরের নতুন ডিসি