রবিবার, ২৫শে আগস্ট, ২০১৯ ইং ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

রাজশাহীর মোহনপুরে কলেজ শিক্ষার্থীকে ইভটিজিং এর দায়ে দুই বখাটে গ্রেফতার

news-image
রাজশাহী প্রতিনিধি : রাজশাহী জেলার  মোহনপুর উপজেলায়  এক কলেজ শিক্ষার্থীকে  উত্ত্যক্তের দায়ে  দুই জনকে গ্রেফতার  করেছে মোহনপুর থানা পুলিশ। শুক্রবার  (২আগষ্ট ) দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। ইভটিজিং এর দায়ে দুই বখাটে যুবককে গ্রেফতার এ বিষয়টি নিশ্চিত করেন মোহনপুর থানার অফিসার ইনচার্জ  (ওসি)মোস্তাক আহম্মেদ। আটককৃতরা হলো উপজেলার সাকোঁয়া গ্রামের শফিকুলের ছেলে  উবাইদ ও একই গ্রামের সেকান্দারের ছেলেসবুজ।
অভিযোগসূত্রে  জানা যায়, কলেজ শিক্ষার্থীকে আসা যাওয়ার পথে দুই বখাটে উবাইদ ও সবুজ বৈঠা গ্রামের  জনৈক ব্যাক্তির মেয়েকে  প্রায়ই উত্ত্যক্ত করতো এবং বিভিন্ন অশ্লীল কথাবার্তা বলে এ সময় ওই বখাটে দেরকে  উত্ত্যক্ত করতে নিষেধ করলে এতে ক্ষিপ্ত হয়ে বখাটেরা ওই  কলেজ শিক্ষার্থীকে বিভিন্ন খারাপ মন্তব্য করেন। তবে ওই শিক্ষার্থী রাজশাহী কলেজে দ্বিতীয় বর্ষে পড়াশোনা করেন।
পরিবার সূত্রে জানা যায়, উবাইদ ও সবুজ অনেক দিন থেকেই কলেজে আসা যাওয়ার সময় কলেজছাত্রী কে উত্ত্যক্ত করতো। তাই বাধ্য হয়ে কলেজ ছাত্রী বাদী হয়ে মোহনপুর থানায় মামলা দায়ের করেন।অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার (২ আগষ্ট)  রাতেই মোহনপুর থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত উবাইদ ও  তার সহযোগী সবুজ কে গ্রেফতার করে।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাদেরকে কারাগারে প্রেরন করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের কিশোরদের দাপটে অসহায় শ্রীলঙ্কা

পাবনার সাঁথিয়ায় ডেঙ্গু জ্বরে শিক্ষিকার মৃত্যু

শ্বাসরুদ্ধকর ম্যাচ জিতে ইংল্যান্ডকে সমতায় ফেরালেন স্টোকস

ডেঙ্গু সন্দেহে ১৬৯ জনের মৃত্যুর তথ্য পেয়েছে স্বাস্থ্য অধিদপ্তর

সরাইলে অপরাধ-খুনে বাড়ছে দেশীয় অস্ত্রের ব্যবহার

কাবিন থেকে ‘কুমারী’ শব্দ উঠিয়ে দেওয়ার নির্দেশ

৬ মিনিটেই ফুল চার্জ হবে স্মার্টফোন

রংপুর পল্লী বিদ্যুৎ সমিতির প্রাইভেট কারের চাপায় নিহত-১ আহত-২

রংপুর উন্নয়ন কর্তৃপক্ষ গঠন না হওয়াতে ক্ষুব্ধ নগরবাসী

ব্রাহ্মণবাড়িয়ায় গোকর্ণ-নবীনগর ব্রীজের নির্মান কাজ পরিদর্শনে এলজিইডির প্রধান প্রকৌশলী

রুমিন ফারহানার ১০ কাঠা প্লট চাওয়ার আবেদন ভাইরাল

জাস্টিন বিবার আবারও বিয়ে করছেন